বিনোদন

মা হওয়ার পরেও হট অ্যন্ড ফিট! কোয়েল মল্লিকের ফিটনেস সিক্রেট প্রকাশ্যে

সদ্য মা হয়েছেন টলি ডিভা কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন অভিনেত্রী৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন। কোয়েল পুত্র কবীরও কিন্তু বরাবরই প্রচার বিমুখ। জন্মের প্রায় ৫ মাস পর নিজের ছেলের নাম ঠিক করে তার সঙ্গে দ্বিতীয় ছবি প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। দীর্ঘ প্রতিক্ষার পর মহাষ্টমীর সকালে স্বামী নিসপাল সিং এবং খুদের সঙ্গে ছবি পোস্ট করে কোয়েল জানিয়েছিলেন,’ওর নাম ‘কবীর’।

করোনা আবহে শ্যুটিং থেকে একপ্রকার বিদায় নিয়েছিলেন অভিনেত্রী, তার উপর কোলে তার ছোট্ট কবীর৷ কিন্তু শ্যুটিং- এ ফিরতেই কোয়েলকে দেখে তাজ্জব তার অনুরাগীরা। একবাচ্চার মা হয়েও ফিগারে বিন্দুমাত্র ছাপ পড়েনি তার। তার ফিটনেস রহস্য যোগ দিবসে নিজেই জানালেন অভিনেত্রী।

কোয়েল নিয়মিত যোগাসন করেন সেকথা তার ইন্সটা হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায়। এমনকি মা হ‌ওয়ার পর বাড়তি মেদ ঝড়াতে যোগা তাকে যে ভীষনভাবে সাহায্য করেছে সেকথাও উল্লেখ করেছেন তিনি।

তবে মা হওয়ার পরে বেশ খানিকটা ওজন বেড়েছিল অভিনেত্রীর। কিন্তু এখন তাকে দেখলে সেসব বোঝার উপায় নেই। কেননা কবীর একটু বড় হতেই নিজের পুরোনো ফিগার ফিরিয়ে আনতে জোর কদমে শরীর চর্চা শুরু করেছিলেন অভিনেত্রী। এক্সারসাইজ, জিম কোনোটাই বাদ দেননি তিনি। তাতেও যেন মন ভরছিল না অভিনেত্রীর। তাই বাড়িতেই ট্রেনি রেখে জুম্বা নাচতেও শুরু করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বাদ যায়নি কোয়েলের চরিত্রের প্রশংসাও। নেটিজেনদের মধ্যে কয়েকজন বলেছেন, নামী অভিনেত্রী হওয়া সত্ত্বেও কোনোদিন কোয়েলের নামে কোনো কুৎসা রটেনি। কোয়েলের এই ডিগনিটি রঞ্জিত মল্লিকের সংস্কারের ফলে তৈরি হয়েছে একথা একবাক্যে স্বীকার করছেন সকলে।

Related Articles

Back to top button