বিনোদনভিডিওসিনেমা

এক লক্ষ্মীর আরাধনায় আর এক লক্ষ্মী! কোয়েল মল্লিকের পুজো পাট দেখে মুগ্ধ নেটিজেনরা

সদ্য শেষ হয়েছে দুর্গা পুজো। কিন্তু পুজো শেষ হলেও উৎসব প্রিয় বাঙালির মনের মধ্যে এখনও টাটকা পুজোর আমেজ। আর তাই এক পুজো শেষ হতেই আর এক পুজো ঘিরে বাঙালির বাড়িতে উৎসবের কমতি নেই। তাই প্রতি বছরের মতোই এবছরেও দেখতে দেখতে বাঙালির ঘরে ঘরে এসে পৌঁছেছেন মা লক্ষ্মী। আর তাই আজ কোজাগরী লক্ষ্মী পুজোর (Kojagari Laxmi Pujo) দিনে দেবী লক্ষ্মীর আরাধনায় মেতেছেন আপামর বাঙালি।

সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি এই তালিকায় রয়েছেন প্রত্যেকেই। বাড়িতে লক্ষ্মী পুজো মানেই তার আগের দিন থেকে গোটা বাড়িময় সাজো সাজো রব। এমনিতে প্রতিবারই লক্ষ্মী পুজোর মুখে দশকর্মা থেকে পুজোর অনান্য উপকরণ সব কিছু থাকে অগ্নি মূল্য। আর মধ্যেই দর কষাকষি করে পুজোর জিনিস কেনাকাটার মধ্যে রয়েছে এক আলাদা আনন্দ।

Koel Mallick

 

সবশেষে ঠাকুর নিয়ে বাজার করে হৈ হৈ করে বাড়ি ফেরা। এই সবকিছু জুড়েই রয়েছে একটা আলাদা নস্টালজিয়া। এরপর বাড়ি এসে পুজোর নারু করা ,খই, মুড়কী মাখানো,পুজোর আলপনা দেওয়া সব মিলিয়ে ব্যস্ততা থাকে চরমে। পুজো নিয়ে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই ব্যাস্ত থাকেন সেলিব্রেটিরাও। তাঁদের মধ্যে অন্যতম হলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (Koyel Maliick)।

মল্লিক বাড়িতে সদ্য শেষ হয়েছে দুর্গা পুজো। এরপরেই দশমীর বিষাদ ভুলে এবার রঞ্জিত মল্লিকের পরিবারের সদস্যরা মেতেছেন মা লক্ষ্মীর আরাধনায়। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন কোয়েল। নিত্যনতুন পোস্ট শেয়ার নিয়মিত ভক্তদের সাথে কানেক্টেড থাকেন অভিনেত্রী। আজ লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানাতে একটি ভিডিও শেয়ার করেছিলেন কোয়েল।

Koel Mallick,

সেখানে দেখা যাচ্ছে বরাবরের মতোই অত্যন্ত সাধারণ সাজে সেজেছেন কোয়েল। তাঁর পরনে রয়েছে কমলা রঙের শাড়ি আর হলুদ রঙের ব্লাউজ। কপালে টিপ, হাতে কয়েকটা চুড়ি। সব মিলিয়ে একেবারে বাঙালি গৃহবধূর সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। ভিডিওটিতে দেখা যাচ্ছে কখনও আলপনা দিচ্ছেন অভিনেত্রী তো কখনও ঠাকুর দালানে মায়ের আরাধনা করছেন, আবার কখনও পঞ্চম প্রদীপের তাপ দিচ্ছেন সকলকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles

Back to top button