বিনোদনভিডিওসিনেমা

করোনা আবহেই হচ্ছে পুজো! ষষ্ঠীর দিনেই শারদীয়ার শুভেচ্ছা জানালেন মল্লিক বাড়ির মেয়ে কোয়েল

চারপাশে এখন পুজোর গন্ধ। তাই করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ আসার আশনি সংকেতের মাঝেই প্রিয় উৎসবে মাতোয়ারা বাঙালি। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি পিছিয়ে নেই কেউই। বনেদিয়ানায় মোড়া বাংলার সেরা দুর্গা পুজো গুলোর মধ্যে অন্যতম মল্লিক বাড়ি অর্থাৎ কোয়েল মল্লিকের ( Koyel Mallick) বাড়ির পূজো। বরাবরই দুর্গাপুজো নিয়ে কোয়েল মল্লিকের একটা আলাদাই ইমোশন কাজ করে তা ইতিপূর্বে একাধিকবার জানিয়েছেন অভিনেত্রী।

গতবার করোনা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই পুজো সেরেছিলেন মল্লিক পরিবার। এবারও সমস্ত রকম বিধিনিষেধ মেনেই উৎসবে মেতেছেন তাঁরা। তাই আজ অর্থাৎ ষষ্ঠীর দিন সোশ্যাল মিডিয়া থেকেই ভার্চুয়ালি সকল দর্শকদের উদ্দেশ্যে শারদীয়ার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টলি কুইন কোয়েল মল্লিক। পুজোর কটাদিন পরিবারের সদস্যদের সাথেই চুটিয়ে উপভোগ করেন অভিনেত্রী।

কোয়েল মল্লিক Koel Mallick

প্রতিবারই পুজোতে অত্যন্ত সাধারণ আর সাবেকি সাজগোজ করে থাকেন কোয়েল। এবারের পুজোতেও তার ব্যাতিক্রম হয়নি। ষষ্ঠীর দিন সকালে লাল পাড় সাদা শাড়ি পরেছিলেন অভিনেত্রী। সেইসাথে মানানসই হার, কানের দিয়ে হাল্কা গয়নায় সেজেছেন কোয়েল। সঙ্গে কপালে রয়েছে লাল টিপ।

দর্শকদের শারদীয়ার শুভেচ্ছা জানাতে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে পুজোকে ঘিরে নিজের পুরনো নস্টালজিয়ার কথা বলেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন দুর্গা পুজো মানেই তাঁর কাছে বাড়ির ঠাকুর দালানে বসে রাত জেগে আড্ডা দেওয়া। তাই তিনি মনে করেন পুজোর কটাদিন ঘুমনো মানে সময় নষ্ট।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তাই কোয়েলের কাছে পুজো মানেই আড্ডা ছাড়াও রয়েছে, উপোস করে অঞ্জলি দেওয়া, সন্ধ্যা আরতি করা। সেইসাথে রয়েছে মন্ডপে ঘোরা,আর ঠাকুর দেখা। আর অভিনেত্রীর কথায় পুজো মানেই ভুরিভোজ মাস্ট। তাই এই কটাদিন সকলকেই সমস্ত রকম সাবধানতা মেনে পুজো কাটানোর পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। এই ভিডিও দেখে অভিনেত্রীর অনুরাগীরাও কমেন্ট বক্সে তাঁকে ভালোবাসা আর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

Related Articles

Back to top button