ছবিবিনোদনভাইরালসিনেমা

টপ অভিনেত্রী হয়েও ভোলেননি সংস্কৃতি! অন্নপূর্ণা পুজোয় মা-বাবার সাথে কোয়েলের ছবি ভাইরাল নেটপাড়ায়

বাংলা ইন্ডাস্ট্রির প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে প্রথমেই আসেন কোয়েল মল্লিক (Koel Mallick)। অবশ্য এটা ছাড়াও অভিনেত্রীর আরও একটা পরিচয় রয়েছে। টলিউডের বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) মেয়ে তিনি। তবে বাবা অভিনেতা হলেও নিজের অভিনয়ের দক্ষতাতেই ইন্ডাস্ট্রিতে প্রথমসারির নায়িকা হয়েছেন তিন। প্রায় দু দশকেরও অধিক সময় ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও আজ অবধি বিতর্ক ছুঁয়ে দেখতে পারেনি তাকে। আর সাফল্য পেয়েও বেশ সাধাসিধেই থাকতে পছন্দ করেন অভিনেত্রী। বাকি অভিনেত্রীদের মত লাইম লাইট থেকে দূরে পরিবারের সাথে বেশ সময় কাটান তিনি।

সম্প্রতি অন্নপূজা হয়েছিল মল্লিক বাড়িতে। পুজোর জন্য সাজানো হয়েছিল বাড়ি। পুজোয় একেবারে বাঙালি লুকে ধরা পড়লেন অভিনেত্রী। নিজেই বাড়ির পুজোর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তিনি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

ছবিতে কোয়েলকে একটি লাল রঙের শাড়ি পরে থাকতে দেখা যাচ্ছে। মা অন্নপূর্ণার সামনে বসে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আবার বাবা রঞ্জিত মল্লিককে পাশে নিয়েও একটি ছবি শেয়ার করেছেন। মা অন্নপূর্ণার সাথে অভিনেত্রীর ছবি দেখে নেটিজেনরা তাকে অনেক শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

অভিনেত্রী কোয়েল আসলে ছোট থেকেই বেশ বনেদি পরিবারের মত একটা বাড়িতে মানুষ হয়ে উঠেছেন। তাই বাঙালির পুজো আর্চা, সংস্কৃতি সবটাই নিজের চোখের সামনে দেখতে দেখতে বড় হয়ে উঠেছেন তিনি। আর আজ টলিউডের প্রথমসারির অভিনেত্রী থেকে এক সন্তানের মা হয়েও সেই সংস্কৃতি ভোলেননি তিনি।

প্রসঙ্গত, একসময় বছরে দু তিনটে ছবিতে কোয়েলকে দেখা গেলেও বর্তমানে খুব একটা বড় পর্দায় দেখা যায় না অভিনেত্রীকে। শেষ দেখা গিয়েছিল ‘রক্ত রহস্য’ ছবিতে। ছবিতে মূল চরিত্রেই অভিনয় করেছিলেন অভিনেত্রী। আসলে বিয়ের পর থেকেই অভিনয়টা অনেকটাই কমিয়ে দিয়েছেন অভিনেত্রী।

২০১৩ সালে নিষ্পাল সিংকে বিয়ে করেন অভিনেত্রী। এরপর ২০২০ সালে ম হন ফুটফুটে এক পুত্র সন্তানের। কোয়েল ছেলের নাম রেখেছেন কবীর। ছেলে আর স্বামী নিয়েই দিব্যি সংসার করছেন অভিনেত্রী। তবে কাজের জন্য নিজেকে ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তিনি। হয়তো শীঘ্রই আবারও কোনো  ছবিতে দেখা মিলবে তাঁর।

Related Articles

Back to top button