বিনোদনসিনেমা

বড় হয়ে গেল কোয়েলের ছোট্ট ছেলে, কবিরের প্রথম স্কুলে যাওয়ার ছবি শেয়ার করতেই আদরে ভরাল নেটিজেনরা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম সুন্দরী নায়িকা কোয়েল মল্লিক (Koyel Mallick)। দীর্ঘ অভিনয় জীবনে আজ পর্যন্ত তাকে শোনা যায়নি কোনো বিতর্ক। বরাবরই বিতর্ক দেখে দূরে থেকে নিজের অভিনয়ের কেরিয়ারের ওপর আঁচ পড়তে দেননি এই অভিনেত্রী। শুধু তাই নয় বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে হয়েও সিনেমা জগতে পরিচয় তৈরী করেছেন সম্পূর্ণ নিজের দমে।

তাই সব মিলিয়ে কিন্তু অসাধারণ একটা ব্যক্তিত্বের অধিযকারী কোয়েল। একান্নবর্তী পরিপারে বেড়ে ওঠা কোয়েলের পারিবারিক মূল্যবোধও প্রবল। আজ ২ বছল আগেই কোয়েলের কোল আলো করে এসেছিল একরত্তি কবির (Kabir)।  সেই থেকেই একেবারে বদলে গিয়েছে ছেলে অন্ত প্রাণ কোয়েলের গোটা জগৎটাই। তাই এখন তিনি শুধুমাত্র অভিনেত্রী নন সেইসাথে তিনি এখন হয়ে উঠেছেন সুপার মমও (Super Mom)।

কোয়েল মল্লিক,Koyel Mallick,কবির,Kabir,নিসপাল সিং রানে,Nispal singh Rane,স্কুলে যাওয়া,School Going

এখন ছেলে কবীরকে (Kabir) ঘিরেই কাটছে অভিনেত্রীর জীবন। তাই ছেলেকে এখন একেবারেই চোখের আড়াল করেন না অভিনেত্রী। দেখতে দেখতে চোখের সামনেই বড়ো হয়ে উঠেছে সেই ছোট্ট কবীর। এখন তার বয়স মাত্র ২ বছর। প্রসঙ্গত ইদানিং সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই ভক্তদের সাথে শেয়ার করে নেন রোজকার জীবনের নানান টুকরো মুহূর্ত।

Koel Mallick & Nispal Singh Rana

সম্প্রতি তেমনই সোশ্যাল মিডিয়ায় ছেলে কবিরের প্রথম স্কুলে যাওয়ার (School Going) একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। ছেলের প্রথম দিনের স্কুল যাওয়ার ছবি শেয়ার করে সকলের কাছে ছেলের জন্য প্রার্থনা করার আর্জি জানিয়েছিলেন অভিনেত্রী। এদিন স্বামী নিসপাল সিং রানে (Nispal singh Rane)-কে সঙ্গে নিয়েই ছেলেকে স্কুলে ভর্তি করতে গিয়েছিলেন কোয়েল।

কোয়েল মল্লিক,Koyel Mallick,কবির,Kabir,নিসপাল সিং রানে,Nispal singh Rane,স্কুলে যাওয়া,School Going

ছেলেকে স্কুলে ভর্তি করার  একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে নিসপাল সিং এর সাথে ছেলের একটি ছবি শেয়ার করে  ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন ‘ছেলেকে স্কুলে ভর্তি করলাম আজ।  আমি ভীষণ এক্সাইটেড।  সবাই ওর জন্য প্রার্থনা করবেন।’

Related Articles

Back to top button