রাতে ভুতের গল্প শুনতে ভয় পান কোয়েল, নেটমাধ্যমে শেয়ার করলেন নিজের অভিজ্ঞতার কথা!


কোয়েল মল্লিক (Koel Mallick), টলিউডের (Tollywood) এক্কেবারে প্রথম সারির অভিনেত্রী তিনি। ২০০৩ সালে টলিউডের অভিনেতা জিৎ এর সাথে প্রথম ছবি ‘নাটের গুরু’ করেন অভিনেত্রী। ছবিতে অভিনেতা জিৎ ছাড়াও ছিলেন কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক। প্রথম ছবিই হিট হয়ে যায়, এমনকি টেলি সিনে অ্যাওয়ার্ডস ২০১৪তে সেরা অভিনেত্রীর পুরস্কার পান কোয়েল।

সেই যে শুরু তারপর থেকে দীর্ঘ পথ পেরিয়ে এসেছেন অভিনেত্রী। একেরপর এক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। শুধু যে কমার্শিয়াল ছবি তা নয়, ভিন্ন গল্পের নানা স্বাদের ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। বাংলা ছবিটি জগতে জিৎ, প্রসেনজিৎ, দেব থেকে শুরু করে বহু অভিনেতাদের সাথে কাজ করেছেন অভিনেত্রী। এককথায় বলতে গেলে দীর্ঘ সময় ইন্ডাস্ট্রিতে টপ নায়িকা ছিলেন অভিনেত্রী।

কোয়েল মল্লিক Koel Mallick

এরপর ২০১৩ সালে ব্যবসায়ী নিসপাল সিংয়ের সাথে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের পর থেকেই অভিনয়ই জগতে আনাগোনা কমতে থাকে অভিনেত্রীর। ২০১৩ এর পর থেকে খুব কম ছবিতেই দেখা গিয়েছে কোয়েলকে। এরপর ২০২০ সালের ৫ই মে মা হয়েছেন অভিনেত্রী। মা হবার পর জুলাই মাসে করোনা আক্রান্ত হয়ে পড়েন অভিনেত্রী। অবশ্য এরপর সুস্থ হয়ে নিজেকে ফের অভিনয়ের জন্য প্রস্তুত করতে লেগে পড়েন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে খুব বেশি সক্রিয় না হলেও নিজের ও নিজের কাজের নানান ছবি ও ভিডিও শেয়ার করেন মাঝে মধ্যে। ইনস্টাগ্রামে ১৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। তাদেরকে নিজের ছবি ও ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন। সম্প্রতি মুক্তি পেয়েছে কোয়েলের ২০২১ সালের প্রথম ছবি ‘ফ্লাইওভার (Flyover)’।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ভিডিওটি নতুন ছবির প্রোমোশনের পাশাপাশি নিজের জীবনের কিছু গল্পও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে অভিনেত্রী বলেছেন রাতের বেলা ভুতের গল্প শুনতে বেশ ভয় পান তিনি। অথচ তাঁর ভাই তাকেই মজার গল্প বলে ছোটবেলায় ভুতের গল্প শোনাতেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে নেট মাধ্যমে। ইতিমধ্যেই ২৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর ভিডিও দেখে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রসঙ্গত, অভিমন্যু মুখার্জী পরিচালিত ফ্লাইওভার ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও দেখা যাবে গৌরব চক্রবর্তী, রাবি সাউ, শান্তিলাল মুখার্জী, কৌশিক রায় এর মত অভিনেতা অভিনেত্রীদের।


Like it? Share with your friends!

644
644 points