মা হবার পর প্রথম নাচের ভিডিও শেয়ার করলেন কোয়েল মল্লিক, তুমুল ভাইরাল সেই ভিডিও


এবছরের শুরুতেই বাঙালি অভিনেত্রীর মা হবার খবরে শুভেচ্ছার ঢল নাম সোশ্যাল মিডিয়াতে। সারা বিশ্বে তথা গোটা দেশে করোনা মহামারীর আতঙ্ক থাকলেও মল্লিক বাড়ির জন্য সময়টা ছিল আনন্দের। এবছরের ৫ই এপ্রিল প্রথম বার মা হন কোয়েল মল্লিক। টলিউডের এই অভিনেত্রীর মা হবার খবরে খুশিতে উত্তাল হয়ে ওঠে গোটা নেট দুনিয়া থেকে টলিপাড়া সবাই। কিন্তু, এই খুশির রেশ কাটতে না কাটতেই করোনা আক্রান্ত হন কোয়েল মল্লিক। তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ।

প্রসঙ্গত ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং কে বিয়ে করেন কোয়েল মল্লিক। বিয়ের পর অভিনয় জগৎ থেকে কিছুটা সরিয়ে নিয়েছিলেন নিজেকে। এর পর “অরুন্ধুতি”, “ছায়া ও ছবি”, “ঘরে বাইরে” ও “শেষ থেকে শুরু” ইত্যাদি ছবিতে দেখা মেলে কোয়েলের। প্রতিটি ছবিই হিট হয় বাক্স অফিসে। এর পর অন্তঃসত্ত্বা হন কোয়েল মল্লিক যার জেরে প্রায় ১ বছর আবার কাজের থেকে আলাদা হয়ে  পড়েন। ১ বছরে বেশ খানিকটা ওজন বাড়িয়েছেন কোয়েল তার প্রেগনেন্সির কারণে।

তবে আর দেরি নয়, শুরু করেছেন নিয়মিত শরীরচর্চা। নিজেকে ফিরে রাখতে সচেষ্ট অভিনেত্রী  কোয়েল মল্লিক। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওটিতে কোয়েলকে জুম্বার ট্রেনিং নিতে দেখা যাচ্ছে।

https://www.instagram.com/p/CFi542qhgK3/

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন “জুম্বা ট্রেনিং-এর মাঝে কিছু মজার স্টেপস”।

কদিন আগেই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে ওয়ার্কআউটের ছবি দেন। সেই ছবিতে লিখেছিলেন “প্রায় ১ বছর পর আবার শরীরচর্চা শুরু। নো পেন নো গেইন”। এর পরেই জুম্বা নাচের এই ভিডিও ছাড়েন অভিনেত্রী। মা হবার পর এই প্রথম নিজের নাচের ভিডিও ছেড়েছেন অভিনেত্রী। যা পোস্ট করার কিছুক্ষন রমদ্ধেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

https://www.instagram.com/p/CDyWohCBvS0/

বোঝাই কাছে সামনের পুজোয় নিজেকে ফিট বানাতে পুরোদমে লেগে পড়েছেন টলিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক।


Like it? Share with your friends!

638
638 points