মা হওয়ার পরেও ঝরঝরে ফিগার! মেদ ঝড়ানোর রহস্য ফাঁস করলেন কোয়েল মল্লিক


টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। টলিউডের টপ অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। তবে বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় শক্তিই হলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন।

কোয়েল মল্লিক Koel Mallick

কোয়েল পুত্র কবীরও কিন্তু বরাবরই প্রচার বিমুখ। জন্মের প্রায় ৫ মাস পর নিজের ছেলের নাম ঠিক করে তার সঙ্গে দ্বিতীয় ছবি প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। দীর্ঘ প্রতিক্ষার পর মহাষ্টমীর সকালে স্বামী নিসপাল সিং এবং খুদের সঙ্গে ছবি পোস্ট করে কোয়েল জানিয়েছিলেন,’ওর নাম ‘কবীর’।

Koel Mallick কোয়েল মল্লিক Kabir কবির

তবে মা হওয়ার পরে বেশ খানিকটা ওজন বেড়েছিল অভিনেত্রীর। কিন্তু এখন তাকে দেখলে সেসব বোঝার উপায় নেই। কেননা কবীর একটু বড় হতেই নিজের পুরোনো ফিগার ফিরিয়ে আনতে জোর কদমে শরীর চর্চা শুরু করেছিলেন অভিনেত্রী। এক্সারসাইজ, জিম কোনোটাই বাদ দেননি তিনি।

কোয়েল মল্লিক Koel Mallick

তাতেও যেন মন ভরছিল না অভিনেত্রীর। তাই বাড়িতেই ট্রেনি রেখে জুম্বা নাচতেও শুরু করেছেন অভিনেত্রী। সম্প্রতি ট্রেনারের সঙ্গে ফুরফুরে মেজাজে জুম্বা প্র‍্যাকটিসের ১মিনিট ৫৮ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী, যা নিমেষেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


Like it? Share with your friends!

612
2 shares, 612 points