ছেলের নাম কি হবে! ভাবতেই কেটে গেল ৫ মাস, শেষ মেশ দুর্গাষ্টমীতে ঠিক হল কোয়েল মল্লিকের ছেলের নাম

কোয়েল মল্লিক ( Koel Mallick), টলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। কোয়েল মল্লিকের বাবা রঞ্জিত মল্লিক ( Ranjit Mallick ) হলেন বাংলা ছবির জগতের বেশ পরিচিত মুখ। ২০০৩ সালে “নাটের গুরু ( Nater Guru ) ছবি দিয়ে শুরু করে  ২০১৯ শে “শেষ থেকে শুরু ( Sesh Theke Shuru )” পর্যন্ত বহু ছবিতে দর্শকদের মাতিয়ে  দিয়েছেন  এই অভিনেত্রী। অভিনেত্রীর অভিনয়ের প্রশংসা পেয়েছে সমস্ত রকম চরিত্রেই। জনপ্রিয় এই বাংলা অভিনেত্রী ২০১৩ সালে নিসপাল সিং ( Nispal Singh ) নামক এক প্রযোজকের সাথে বিয়ে করেন। বিয়ের পরেও কোয়েল একাধিক হিট ছবি করেছেন।

এবছর মে মাসে অভিনেত্রী কোয়েল মল্লিক মা হন। পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। মা হবার পর কেটে গিয়েছে দীর্ঘ ৫ মাস।  কিন্তু, জানা যাচ্ছিল এখনো পর্যন্ত ছেলের নাম ঠিক করতে পারেননি কোয়েল ও তার স্বামী নিসপাল। তৈরী করেছিলেন নামের লম্বা তালিকা কিন্তু তাতেও কিছুতেই ঠিক করে উঠতে পারছিলেন না কি নাম রাখা হবে ছেলের।

 

অবশেষে, দুর্গাষ্টমীর সকালে ঠিক করে ফেললেন ছেলের নাম। নিজেই ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন ছেলের নাম। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী কোয়েল। এদিন সোশ্যাল মিডিয়াতে তিনি নিজের স্বামী ও ছেলের সাথে একটি ছবি শেয়ার করেছেন। সেখানেই সকলকে জানিয়েছেন ছেলের নাম।

 

অনেক ভেবে চিনতে কোয়েল তার ছেলের নাম রেখেছেন, “কবীর”। ছেলের  নাম জানানোর পাশাপাশি সকলকে  জানিয়েছেন শুভ দুর্গাষ্টমীর শুভেচ্ছা। অর্থাৎ মল্লিক বাড়ির নাতির নাম হল “কবির সিং”। অভিনেত্রীর  শেয়ার করা এই পোস্টটি সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই পোস্টটিতে ৯৩ হাজারেরও বেশি লাইক পড়েছে। অনেকেই অভিনেত্রীকেই শুভেচ্ছা জানিয়েছেন। পরিচালক রাজ্ চক্রবর্তীও মন্তব্য করেছেন, “ওলে ব্যাবলে”।

 

View this post on Instagram

 

On this auspicious occasion of Maha Ashtami we are pleased to share our little one’s name…‘KABIR’

A post shared by Koel Mallick (@yourkoel) on