বিনোদনভাইরালভিডিওসিনেমা

মা হওয়ার পরে বেড়েছে জেল্লা! মেদহীন শরীরে রেড ভেলভেট পোশাক, নেটপাড়ায় ঝড় তুললেন কোয়েল মল্লিক

টলিউড প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick), একজন আদর্শ মা বা স্ত্রীয়ের ভূমিকাতেও এক্কেবারে দশে দশ। একসময় একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন কোয়েল। রোমান্স কমেডি থেকে অ্যাকশন সবই রয়েছে এই সিনেমাগুলিতে। তবে ২০১৩ সালে বিয়ে হবার পর থেকে অভিনয় থেকে কিছুটা দূরত্ব বাড়িয়েছিলেন তিনি। তবে আর নয় কয়েকমাস আগেই টলিউডে আবারও কামব্যাক করেছেন কোয়েল।

পুজোর সময়েই রিলিজ হয়েছে কোয়েল মল্লিকের ছবি ‘ফ্লাইওভার’ যা বেশ জনপ্রিয় হয়েছে। তাছাড়া কোয়েলের অভিনয় নিয়ে বরাবরই কোনো সন্দেহ ছিল না। বাবা রঞ্জিত মল্লিক যেমন দাঁপিয়ে অভিনয় করেছেন তেমনই কোয়েলও নিজের অভিনয় ক্ষমতা দিয়ে বারেবারে মুগ্ধ করেছেন দর্শকদের। তবে গতবছরেই মা হয়েছেন অভিনেত্রী। আর মা হবার পর স্বাভাবিকভাবেই কিছুটা মেদ জমে ছিল শরীরে।

মা হবার পর কিছুটা মোটা হয়ে গেলেও ফিট হতে শুরু করেছিলেন নিয়মিত শরীরচর্চা। আর সেটার ফলও মিলেছে হাতেনাতে। সম্প্রতি মেদহীন লাস্যময়ী শরীরে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন কোয়েল মল্লিক। রেড ভেলভেট পোশাকে একটি ফটোশুট করছেন অভিনেত্রী। সেই ফটোশুটের ছবি ও ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে যা মুহূর্তের মধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে।

ভাইরাল হওয়া এই ছবি ও ভিডিও দেখে কেউই বলতে পারবেন না মাত্র এক বছর আগেই মা হয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে ৩৯ বছর বয়স অভিনেত্রীর, কিন্তু সেটাও তাকে দেখে বলা একেবারেই অসম্ভব। কোয়েলের ছবি ও ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। এমনকি পর্নোমিতা ও রুক্মিনীও কোয়েলের পোশাকের প্রশংসা করেছেন। সুতরাং বোঝাই যাচ্ছে ফ্যাট টু ফিট হতে চাইলে শরীরচর্চার ২ দা বেস্ট।

অবশ্য শুধু লাস্যময়ী ফটোশুটের ছবি ও ভিডিও শেয়ার করার পর আজ বছরের শেষ মাস জানান দিয়ে আরও বেশ কয়েকটি ক্যাজুয়াল লুকের ছবি শেয়ার করেছেন কোয়েল। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘এবং আমরা ২০২১ সালের শেষ মাসে পা রাখলাম। আর আগামীর জন্য রইল অনেক আশা। প্রসঙ্গত, পরমব্রত চ্যাটার্জীর সাথে ‘বনি’ ছবিতে শেষ দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। তবে হয়তো শীঘ্রই আবারও কোনো নতুন ছবিতে দেখা যেতে পারে তাকে।

Related Articles

Back to top button