বিনোদনভাইরালভিডিওসিনেমা

মিঠাইরানীর পর হাওয়া হাওয়াই ডান্স করল কোয়েল মল্লিক! শুটিংয়ের ফাঁকে নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

টলিউডের প্রথম সারির সুন্দরী নায়িকা কোয়েল মল্লিক (Koyel Mallick) এখন শুধু সুপারস্টারই নন সেইসাথে তিনি এখন হয়ে উঠেছেন সুপার মমও (Super Mom)। গত বছর লকডাউনের মধ্যে পুত্র সন্তানের জন্ম দিয়ে সুখবর শুনিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে ছেলে কবীরকে (Kabir) ঘিরেই কাটছে অভিনেত্রীর জীবন। এখন ছোট্ট কবীরের বয়স মাত্র দেড় বছর। তাই ছেলেকে এখন একেবারেই চোখের আড়াল করেন না অভিনেত্রী।

তবে মা হওয়ার সাথে সাথে টলিউডের ব্যস্ত অভিনেত্রী তিনি। তাই মায়ের দায়িত্ব সামলেও নিজের পেশাতেও দারুণভাবে ব্যালেন্স করে চলেন কোয়েল। তবে শুটিংয়ের চাপ সামলেও ছেলে কবীরের প্রায়োরিটিই থাকে নায়িকার টপ লিস্টে।সেইসাথে এখন নিজের স্বাস্থ্য সম্পর্কেও বেশ সচেতন কোয়েল। তাই নিজেকে সুস্থ রাখতে ভালো খাওয়া দাওয়ার পাশাপাশি এখন শরীরচর্চাতেও মন দিয়েছেন অভিনেত্রী।

এছাড়াও এখন সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই ভক্তদের আড্ডায় মেতে ওঠেন তিনি। সম্প্রতি জানা যাচ্ছে বাংলার জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’ দেখা যাবে কোয়েলকে। আর এই খবর পাওয়া মাত্রই খুশি হয়ে গিয়েছেন কোয়েলের অনুগামীরা। বহুদিন ধরেই অভিনেত্রীর দেখা মেলেনি পর্দায়। মাঝে রক্তরহস্য নামের একটি ছবি রিলিজ হয়েছে তবে সেটিতে খুব একটা সারা মেলেনি।

জি বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে সম্প্রতি কোয়েলের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাওয়া হাওয়াই গানে নাচতে দেখা যাচ্ছে কোয়েলকে। কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ে এই গানে একটি দুর্দান্ত নাচের পারফর্নেন্স দিয়েছে মিঠাই রানী। তারপর একই গানে কোয়েলের নাচ রীতিমত ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিও দেখে অনেকেই কোয়েলের নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার অনেকে মিঠাইয়ের নাচের সাথে কোয়েলের নাচের তুলনায় করেছেন। যদিও ডান্স বাংলা ডান্সের মঞ্চে কিন্তু এই নাচ দেখতে পাওয়া যাবে না। কারণে শুটিংয়ের মাঝে তৈরী একটি রিল ভিডিও এটি।

Related Articles

Back to top button