মা হবার পর শরীরের চর্বি ঝেড়ে ফুল অন স্যাটারডে মুডে অভিনেত্রী কোয়েল মল্লিক, দেখুন ভাইরাল ছবি


টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিউডের টপ অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। তবে বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় শক্তিই হলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন।

কোয়েল মল্লিক Koel Mallick

এমনকি মায়ের মত কোয়েল পুত্র কবীরও কিন্তু বরাবরই প্রচার বিমুখ। জন্মের প্রায় ৫ মাস পর নিজের ছেলের নাম ঠিক করে তার সঙ্গে দ্বিতীয় ছবি প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। দীর্ঘ প্রতিক্ষার পর মহাষ্টমীর সকালে স্বামী নিসপাল সিং এবং খুদের সঙ্গে ছবি পোস্ট করে কোয়েল জানিয়েছিলেন যে পরিবারের ছোট্ট অতিথির নাম ‘কবীর’।

Koel Mallick

করোনা আবহে শ্যুটিং থেকে একপ্রকার বিদায় নিয়েছিলেন অভিনেত্রী, তার উপর কোলে তার ছোট্ট কবীর৷ এছাড়াও কোয়েলের স্বামীর করোনা হওয়ায় সারাবছর ঘর ছেড়ে বেরোনোর ফুরসতই পাননি তিনি। তাই করোনার প্রকোপ খানিক আলগা হতেই নিজেকে একেবারে ফিট করে শুটিংয়ের ময়দানে নেমে পড়েছেন অভিনেত্রী। আপনি হয়তো ভাবতে পারেন মা হবার পর জেল্লা কমে গিয়েছে অভিনেত্রীর।  কিন্তু আদতে তার কিছুই হয়নি এখনো আগের মতোই সুন্দরী আর চার্মিং  রয়েছেন কোয়েল মল্লিক।

কোয়েল মল্লিক Koel Mallick

সম্প্রতি কোয়েল সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। আর ছবিতে বেশ খানিকটা বোল্ড চোখের চাহনি নিয়েই হাজির হয়েছেন অভিনেত্রী। খোলা নেটের পোশাকের সাথে খোলা চুল আর সাথে রয়েছে মোহময়ী চোখের চাহনি। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ স্যাটারডে মোড অন’। অর্থাৎ শুটিং লাইফে ফিরতে পেরে অভিনেত্র্রীও যে বেশ এনার্জিটিক ফিল করছেন তা বোঝাই যাচ্ছে।

কোয়েল মল্লিক Koel Mallick

সোশ্যাল মিডিয়াতে সুপার অ্যাক্টিভ না হলেও তার ফ্যানবেস কিন্তু বিশাল। ১৬ লক্ষ ৮০ হাজারের কাছাকাছি অনুগামী রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর সেখানেই কোয়েল মল্লিকের এই ছবি শেয়ার করেছেন। আর শেয়ার হবার কিছু খানের মধ্যেই যেন ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে তার ছবি।

কোয়েল মল্লিক Koel Mallick


Like it? Share with your friends!

676
676 points