ভাইরালভিডিও

এক সন্তানের মা হয়েও চাবুক ফিগার! প্রেগন্যান্সি ফ্যাট কমানোর টোটকা বাতলে দিলেন কোয়েল মল্লিক

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick), একজন আদর্শ মা বা স্ত্রীয়ের ভূমিকাতেও এক্কেবারে দশে দশ। নিজের কাজ আর ব্যক্তিগত সম্পর্ককে গুলিয়ে ফেলতে নারাজ অভিনেত্রী। পাশাপাশি যতই ব্যস্ততা থাকুক নিজের জন্য সময় বের করে নিতেও জানেন তিনি। গত কয়েকদিন আগেই পুজো গেল মল্লিক বাড়িতে। পুজোর কটাদিন পরিবার ছেড়ে এক মুহুর্তও থাকেননা কোয়েল।

তবে পুজো মিটতেই ফের নিজেকে রুটিনে বেঁধে ফেলেছেন অভিনেত্রী। মা হওয়ার পর আর ৫ জন সাধারণ নারীর মতোনই বেশ ওজন বেড়েছিল কোয়েলেরও। তবে কিছুদিনের মধ্যেই নিজেকে আগের জায়গায় ফিরিয়েও এনেছিলেন কবীরের মা। তবে কোয়েল নয় যেকোনো মায়ের পক্ষেই এই প্রেগন্যান্সি ফ্যাট কমানো সম্ভব বলে মত অভিনেত্রীর।

সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে নিজের ফিটনেস ফান্ডা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন কোয়েল। কোয়েল বলেন, ‘পুজো কেমন কাটল? দারুণ কেটেছে নিশ্চয়ই। আড্ডা, মজা, হুল্লোড়। আর সবথেকে আমার যেটা এক্সাইটিং লাগে, ভুরিভোজ। আহা! লুচি থেকে টপটপ করে যদি তেল না পড়ে, আর ফুচকা খাওয়ার সময় যদি ফাউ না চাও, তা হলে মজা নেই। পুজোর পরে প্রথমেই যেটা মাথায় আসে আবার সেই ফিটনেস রুটিনে ফেরার পালা। ব্যালান্স ডায়েটে ফেরার পালা। আমাকে অনেকেই জিজ্ঞেস করেছেন, প্রেগন্যান্সি ফ্যাট, প্রকৃতির নিয়মে যে ফ্যাট হয়েছিল, সেটা এত তাড়াতাড়ি কী ভাবে ঝরিয়েছি। প্রসেসটা সহজ ছিল না। খুবই কঠিন ছিল। তবে অসাধ্য কিছু নয়। কষ্টসাধ্য তো বটেই।’

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তাই সদ্য হওয়া মায়েদের, কোয়েলের উপদেশ ‘যখন এক আলমারি ভর্তি জামাকাপড়, জিনস, টপ ফিট করছিল না, তখন মনে হয়েছিল কিনব না। এগুলোতেই ফিরব। প্রেগন্যান্সির সময় এক ঘণ্টা করে প্রতিদিন হাঁটতাম, যোগাসন করতাম। সেজন্য হয়তো ফেরার ব্যাপারটা সহজ ছিল। তবে যতটা সহজ ভেবেছিলাম, ততটা সহজ ছিল না। এখন এমন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি চিকিৎসকরাও বলছেন, ইমিউনিটি বাড়াতে হবে। ফিট থাকতে হবে।’ তার শেয়ার করা দুটি ভিডিও মায়েদের জন্য বেশ উপযোগী হয়ে উঠবে বলেই মনে করছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

Related Articles

Back to top button