বিনোদনভিডিওসিনেমা

প্রথমসারির অভিনেত্রী হয়েও নেই অহংকার, পরিচারিকার সাথেই চপ মুড়ি খেলেন কোয়েল মল্লিক, রইল ভিডিও

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) যে সকল অভিনেত্র অভিনেত্রীর থেকে কতটা আলাদা তা তিনি আবারও একবার প্রমাণ করলেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। লক্ষ লক্ষ অনুগামীদের সাথে মাঝে মধ্যেই ছবি ভিডিও শেয়ার করে থাকেন তিনি। শুধু যে রুপোলি পর্দায় তা নয় পর্দার বাইরেও কোয়েলের বাস্তব জীবনের ছবি ও ভিডিও মন জয় করে নেবে দর্শকদের।

পর্দায় তিনি একজন অসাধারণ অভিনেত্রী হওয়ার সাথে সাথে বাস্তবে একজন ভালো মনের মানুষ। সেই ভালো মনের প্রমাণ তিনি সর্বদাই দিয়ে থাকেন। তার অনুরাগীরা তাকে ভীষণ পছন্দ করেন। এখনো অবধি অভিনেত্রী অসংখ্য ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি বেশ কিছুদিন আগেই অভিনেত্রী নিজের ফিটনেসের রহস্য স্বরূপ তার নিয়মিত শরীরচর্চার কিছু ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার অনুরাগীরা তাকে দেখে তার ফিটনেস সম্পর্কে সচেতনতা দেখে বেশ অনুপ্রাণিত হয়েছিলেন।

কোয়েল মল্লিক Koel Mallick

তবে নিজের ফিটনেস সম্পর্কে হাজারো সচেতনতা অবলম্বন করলেও অভিনেত্রী বাড়ির খাবারের সাথে কখনো আপোষ করেননা। বাড়ির খাবার খেতে তিনি সর্বদাই তৈরী। বাড়িতে তৈরি যেকোনো খাবারই অভিনেত্রীর খুব প্রিয় সেই খাবার যদি অভিনেত্রীর ডায়েট চাট বিরুদ্ধ হয়ে থাকে তবুও অভিনেত্রী ভালোবাসেন বাড়ির প্রতিটি খাবার মজা করে খান তিনি।

Koel Mallick eating alu chop at home

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল বাড়িতে তৈরী চপ ভাজা আর মুড়ি খেতে। এতো ঘরোয়া এতো সাধারণ অভিনেত্রীকে দেখে অনুরাগীরা মুগ্ধ। তিনি টলিউডের প্রথমসারির অভিনেত্রী হলেও বাড়িতে ভাজা চপ আর মুড়ি খাচ্ছেন। একজন সেলিব্রিটি হয়েও বাঙালিয়ানায় ভরপুর অভিনেত্রীর কোয়েলের মন। এমন ভিডিও শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর বাড়ির পরিচারিকা আলুর পুর ও তৈরি করে দিচ্ছেন। আর তারপরেই অভিনেত্রীর হাতে দেখা যাচ্ছে প্লেটে গরম গরম চপ ভাজা। এরপরেই তিনি ছোট করে একটা চপ মুখে তুলে নেন , অবশ্য চপ যথেষ্ট গরম ছিল। সেটা বোঝাই গেছে অভিনেত্রীর মুখর এক্সপ্রেশন দেখেই। তারপর মুড়ির বাতি আর চপ হাতে দেখা যায় তাকে।

Related Articles

Back to top button