বিনোদন

জন্মাষ্টমীতে কৃষ্ণ সাজলো কোয়েল পুত্র কবীর! কিন্তু ‘পেছন’ ছাড়া কিছুই দেখতে পেলনা অনুরাগীরা

আজ মহা জন্মাষ্টমী অর্থাৎ শ্রী কৃষ্ণের জন্মদিন। এদিন সারা দেশ জুড়ে সকলেই মেতেছেন শ্রীকৃষ্ণ আরাধনায়৷ সোশ্যাল মিডিয়ায় আজ সারাদিন ব্যপী উপচে পড়েছে এই বিশেষ দিনের শুভেচ্ছা বার্তায়। একদম জন্মাষ্টমীর শেষ লগ্নে জ্যন্ত কৃষ্ণের ছবি শেয়ার করলেন টলি অভিনেত্রী কোয়েল (Koel Mullick) ।

হলুদ রঙা লম্বা কুর্তায় সেজে ঠাকুর ঘরে বসেই ছেলে কবীরকে যত্ন করে কৃষ্ণ সাজাচ্ছেন কোয়েল। মাথায় ঝুঁটি বেঁধে তাতে গুঁজে দিচ্ছেন ময়ূরের পালক। মল্লিক বাড়িতে ছেলের সঙ্গে জন্মাষ্টমী কাটালেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন মিষ্টি ছবি। তবে এই ছবি দেখে মোটেই মন ভরল না অনুরাগীদের।

কেননা ছোট্ট কৃষ্ণের মুখটাই যে দেখতে পেলেননা কেউ। মল্লিক বাড়িতে চিরকালই পুজো অর্চনার চল রয়েছে। ছোট থেকে তাই পুজো দেখে বড় হয়েছেন কোয়েল। ছেলেকেও তাই ছোট থেকে এই সংস্কৃতির সঙ্গেই পরিচয় করিয়ে দিতে চান অভিনেত্রী। তবে কমেন্ট বক্সে অনেকেরই মন্তব্য, ‘মুখটা একটু দেখি ছোট্ট গোপালের’।

প্রসঙ্গত, বনেদিয়ানায় মোড়া বাংলার সেরা দুর্গা পুজো গুলোর মধ্যে অন্যতম মল্লিক বাড়ি অর্থাৎ কোয়েল মল্লিকের ( Koyel Mallick) বাড়ির পূজো। গতবার করোনা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই পুজো সেরেছিলেন মল্লিক পরিবার। তাই বরাবর দুর্গাপুজো নিয়ে কোয়েল মল্লিকের যে একটা আলাদাই ইমোশন কাজ করে তা ইতিপূর্বে একাধিকবার জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button