ছবিবিনোদন

মহালয়ার ভোরে দুর্গারূপে আবির্ভূত হবেন দিতিপ্রিয়া, শুভশ্রী, কোয়েল! কোন চ্যানেলে রাখবেন চোখ?

পুজোর দিন গুনতি কিন্তু শুরু হয়ে গেছে। বৃষ্টির ফাঁকে ফাঁকে পেঁজা তুলোর মতো রোদ ঝলমলে আকাশ ও জানান দিচ্ছে আর বেশি দেরি নেই। পুজোর তোরজোর ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর সামনেই মহালয়া যাকে বলা যায় পুজোর গৌড়চন্দ্রিকা। এই দিনটাতে ঘুম কাতুড়ে বাঙালিরও ঠিক ৪ টেয় ঘুম ভেঙে যায়। পরিবারের সবাই জড়ো হয় টিভির ঘরে, অথবা ধুলো ঝাড়া রেডিওতে বেজে ওঠে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র।

টলিউডের মিষ্টি মিষ্টি অভিনেত্রীরা এই সময় ধরা দেন মা দুর্গা, লক্ষ্মী, সরস্বতী কিংবা অন্যান্য দেবীর অবতারে। কোন চ্যানেলে এবারে দুর্গা কে হচ্ছেন এই নিয়েই বাড়তে থাকে উত্তেজনা। এবার টলিপাড়ার তিন জনপ্রিয় অভিনেত্রীর মধ্যেই হতে চলেছে জোর টক্কর। আগামী ৬ অক্টোবর, ২০২১ মহালয়া। আর এদিন তিনটি জনপ্রিয় চ্যানেলে মা দুর্গা রূপে দেখা মিলবে শুভশ্রী গাঙ্গুলি, কোয়েল মল্লিক, এবং দিতিপ্রিয়া রায়ের।

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) :

শিশু শিল্পী হিসেবে নিজের কেরিয়ার শুরু করলেও খুব অল্প বয়সেই ‘রানি রাসমণী’ ধারাবাহিকের মাধ্যমে নিজের কেরিয়ারের মাইলস্টোন ছুঁয়ে ফেলেছিলেন দিতিপ্রিয়া। তার আগে , দুর্গা, অপরাজিতা, ব্যোমকেশ, বামখ্যাপা, তোমায় আমায় মিলে সব অসংখ্য ধারাবাহিক করেছেন তিনি। এবার স্টার জলসার পর্দায় মহিষাসুর মর্দিনী রূপে দেখা যাবে রানিমা দিতিপ্রিয়াকে।

শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) :

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল এবছর জি বাংলার মহালয়ায় দুর্গা হতে চলেছেন টলিউডের সুন্দরী নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। জল্পনাকে সত্যি করেই গতকাল সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিশিয়াল পেজ থেকে আসন্ন মহালয়ার এক ঝলক ভিডিও শেয়ার করা হয়েছে। শুভশ্রী আগেও একাধিকবার দুর্গা সাজলেও ইউভানের মা হওয়ার পর এই প্রথম দুর্গা সাজবেন তিনি।

কোয়েল মল্লিক (Koel Mallick) :

কোয়েল মল্লিক Koel Mallick

সম্প্রতি মা হয়েছেন কোয়েল মল্লিক, এবার তিনি ধরা দেবেন মা দুর্গার অবতারে। টিজার প্রকাশ পেতেই উচ্ছ্বসিত অভিনেত্রীর অনুরাগীরা। আগামী ৫ ই অক্টোবর মহালয়ার ভোরেই মা দুর্গা রূপে কোয়েলকে দেখে চোখ জুড়োবে দর্শকদের। এতদিন এই খবর কেবল গুঞ্জন ছিল, কিন্তু কালার্সের তরফে টিজার প্রকাশ পেতেই স্বস্তিতে দর্শকেরা। উল্লেখ্য এর আগেও কোয়েল ২০১৫ সালে জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’,২০১৭ সালে স্টার জলসায় ‘দুর্গা দুর্গতিনাশিনী’ হয়েছিলেন। এছাড়াও পরপর দুবছর ২০১৮ আর ২০১৯ সালে মহালয়াতে দুর্গা সেজেছিলেন কোয়েল।

 

Related Articles

Back to top button