খবরবিনোদন

ইয়াসে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের সাহায্যে এগিয়ে এলেন টলিউডের কোয়েল, রাখলেন সাহায্যের আবেদন

করোনা ভাইরাস (Corona Virus) এর জেরে গোটা বিশ্ব জেরবার হয়ে আছে। ছোট থেকে বড়ো ছাড়া পাচ্ছে না কেউই। তারই মাঝে প্রকৃতি হাজির হয়েছে নিজের রুদ্র রূপে। দিনের পর দিন মানুষের প্রকৃতির মা এর প্রতি করা অত্যাচারের শোধ নিতে রুদ্র রূপে হাজির পরমা প্রকৃতি। একদিকে চারিদিকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস যখন মানুষকে করে তুলেছে অসহায়। ঠিক তখনি প্রকৃতিও বারবার হয়ে উঠছে অশান্ত। সংক্রমণ রুখতে সরকার লকডাউন (Lockdown) জারি করতে বাধ্য হচ্ছেন। অন্যদিকে, এই লকডাউন কেড়ে নিচ্ছে বহু মানুষের রোজগার। কিছু মানুষ ভাতের লড়াই চালিয়ে যাচ্ছেন ক্রমাগত।

ভাইরাস এর জেরে বাঁচার লড়াই তো অনেক আগেই শুরু হয়ে গিয়েছিলো। তবে সম্প্রতি প্রকৃতির রুদ্র রূপ, এক ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ‘ইয়াস (yash)’ এর দাপটে পশ্চিমবঙ্গের উপকূলবর্তী কিছু স্থানের মানুষের মধ্যে আশ্রয়ের লড়াইও লক্ষণীয়, যা এখনো বর্তমান। গত মাসের ২৫-২৬ তারিখ এর ভয়ঙ্কর ঘূর্ণিঝড় কয়েক ঘন্টার দাপটে লণ্ডভণ্ড করে দিয়েছে পশ্চিমবঙ্গের উপকূলবর্তী এলাকাগুলি। গত বছরও ঠিক এমন সময় ‘অম্ফান’ এর দাপটে লণ্ডভণ্ড হয়েছিল কলকাতা শহরও। বছর ঘুরতেই ‘ইয়াস’ আবার তাজা করে দিয়ে গেলো সেই স্মৃতি।

কোয়েল মল্লিক Koel Mallick

তবে এই কঠিন সময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ঝাঁপিয়ে পড়েছেন বহু মুখ চেনা ব্যাক্তিত্ব ও  সাধারণ অনেক মানুষ। কঠিন সময়ে নিঃস্বার্থ ভাবে অসহায়ের কাছে সাহায্য প্রার্থীর কাছে নিঃসঙ্কোচে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারা। সেই সাহায্য দানকারী মানুষদের মধ্যে যোগ দিতে চলেছেন টলিউড এর দাপুটে অভিনেত্রী কোয়েল মল্লিক (Koyel Mallick)। সম্প্রতি অভিনেত্রী কোয়েল নিজের ইন্সট্রাগ্রামে সাহায্যের আবেদন জানিয়ে একটি পোস্ট করেন।

পোস্টে তিনি সকল মানুষের কাছে নিজের সাধ্য অনুযায়ী অসহায়দেরকে সাহায্য করতে বলে আবেদন জানিয়েছেন। তিনি পোস্টে একটি নম্বর শেয়ার করেছেন, ও সকলকে আশ্বস্ত করেছেন যে, প্রদত্ত নম্বরে যোগাযোগ করে যারা ইচ্ছুক তারা যদি সাহায্য প্রেরণ করতে চান তবে সাহায্য সঠিক জায়গায় পৌঁছে দেওয়া হবে। মানুষের উপকার এর অপপ্রয়োগ হবে না।

আগামী ৬ ই জুন কোয়েল এর তরফে উপকূলবর্তী এলাকায় কিছু সাহায্য তিনি প্রদান করবেন বলে জানিয়েছেন। তাই আরো যদি কেউ তার এই উদ্যোগে পাশে দাঁড়িয়ে তার সাহায্যের ভান্ডার বড়ো করে আরো অনেক বেশি মানুষের সাহায্যে সহায়তা করতে পারেন তাহলে খুব ভালো হয়। অভিনেত্রীর এই উদ্যোগ প্রসংশনীয় তো বটেই। তবে ত্রাণ প্রেরণের দিন অভিনেত্রী স্বশরীরে সেই স্থানে উপস্থিত থাকবেন কিনা সে বিষয়ে তিনি স্পষ্ট করে কিছু জানাননি।

শেষ ছবি ‘ফ্লাইওভার (Flyover)’ মুক্তির পর অভিনেত্রীকে অনেক দিন পর্দায় দেখা যায়নি। তবে তিনি নিজের ছেলে কবির কে নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন আর তারই মাঝে কিছু ছবির শুটিং ও তিনি করছেন। খুব শীঘ্রই আমরা আমাদের প্রিয় অভিনেত্রীকে আবার পর্দায় দেখতে পাবো। তিনি আবার নতুন ভাবে দর্শকের সামনে হাজির হবেন।

Related Articles

Back to top button