বিনোদন

বাস্তবে মা হওয়ার পর এবার মহালয়ার ভোরে দেবী দূর্গা রূপে আবির্ভাব হবে কোয়েলের! দেখুন টিজার

পুজোর দিন গুনতি কিন্তু শুরু হয়ে গেছে। বৃষ্টির ফাঁকে ফাঁকে পেঁজা তুলোর মতো রোদ ঝলমলে আকাশ ও জানান দিচ্ছে আর বেশি দেরি নেই। পুজোর তোরজোর ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর সামনেই মহালয়া যাকে বলা যায় পুজোর গৌড়চন্দ্রিকা। এই দিনটাতে ঘুম কাতুড়ে বাঙালির ও ঠিক ৪ টেয় ঘুম ভেঙে যায়। পরিবারের সবাই জড়ো হয় টিভির ঘরে, অথবা ধুলো ঝাড়া রেডিওতে বেজে ওঠে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র।

টলিউডের মিষ্টি মিষ্টি অভিনেত্রীরা এই সময় ধরা দেন মা দুর্গা, লক্ষ্মী, সরস্বতী কিংবা অন্যান্য দেবীর অবতারে। কোন চ্যানেলে এবারে দুর্গা কে হচ্ছেন এই নিয়েই বাড়তে থাকে উত্তেজনা। এবারে কালার্স বাংলার পর্দায় মহালয়ার ভোরে দুর্গা হিসেবে দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে। যার প্রোমো ইতিমধ্যেই সামনে এসেছে।

বনেদিয়ানায় মোড়া বাংলার সেরা দুর্গা পুজো গুলোর মধ্যে অন্যতম মল্লিক বাড়ি অর্থাৎ কোয়েল মল্লিকের ( Koyel Mallick) বাড়ির পূজো। গতবার করোনা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই পুজো সেরেছিলেন মল্লিক পরিবার। তাই বরাবর দুর্গাপুজো নিয়ে কোয়েল মল্লিকের যে একটা আলাদাই ইমোশন কাজ করে তা ইতিপূর্বে একাধিকবার জানিয়েছেন অভিনেত্রী। তাই দুর্গা সাজতে তার বরাবরই ভালোই লাগে।

কোয়েল মল্লিক Koel Mallick

সম্প্রতি মা হয়েছেন কোয়েল মল্লিক, এবার তিনি ধরা দেবেন মা দুর্গার অবতারে। টিজার প্রকাশ পেতেই উচ্ছ্বসিত অভিনেত্রীর অনুরাগীরা। আগামী ৫ ই অক্টোবর মহালয়ার ভোরেই মা দুর্গা রূপে কোয়েলকে দেখে চোখ জুড়োবে দর্শকদের। এতদিন এই খবর কেবল গুঞ্জন ছিল, কিন্তু কালার্সের তরফে টিজার প্রকাশ পেতেই স্বস্তিতে দর্শকেরা। উল্লেখ্য এর আগেও কোয়েল ২০১৫ সালে জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’,২০১৭ সালে স্টার জলসায় ‘দুর্গা দুর্গতিনাশিনী’ হয়েছিলেন। এছাড়াও পরপর দুবছর ২০১৮ আর ২০১৯ সালে মহালয়াতে দুর্গা সেজেছিলেন কোয়েল।

 

Related Articles

Back to top button