বিনোদনভাইরালভিডিও

ছোট্ট বেলার মত বাবার সাথে কবিগান ধরলেন রঞ্জিত মল্লিকের আদরের মেয়ে কোয়েল মল্লিক! ভাইরাল ভিডিও

বাংলা ইন্ডাস্ট্রির এক নম্বর অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick), কিন্তু পর্দার বাইরে তিনি এক্কেবারে সাধারণ মানুষ। কখনওবা তিনি কবীরের মা কখনওবা বাবা রঞ্জিত মল্লিকের আদরের মেয়ে। গত বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী, কিন্তু বাবার কাছে এখনও সে ছোট্টটিই রয়েছে। তাই ফুরসত পেলেই বাবার সাথে গান, গল্প, আড্ডায় মাতেন তিনি, জমিয়ে উপভোগ করেন বাবার আদর।

সম্প্রতি, বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে কবির লড়াইয়ে মেতে উঠলেন টলি নায়িকা৷ ‘ভাগ্যিস ডিম পারে হাঁসেরা’ এই গান হাতে তালি দিয়ে গড়গড়িয়ে গাইতে শোনা যায় বাপ-বেটিকে। এই মিষ্টি ভিডিও শেয়ার করে কোয়েল ক্যাপশনে লিখেছেন, ‘বাবার সঙ্গে কবির লড়াই ‘, হ্যাশট্যাগ ব্যবহার করে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন এই ভিডিও পুজোর সময় তোলা।

অর্থাৎ পুজোর ছুটি পেতেই বাবার সাথে শৈশবে ফিরে গেলেন অভিনেত্রী। তার উচ্ছ্বলতা দেখে বোঝার উপায়ই নেই যে তিনিও এখন এক সন্তানের মা। প্রসঙ্গত, বনেদিয়ানায় মোড়া বাংলার সেরা দুর্গা পুজো গুলোর মধ্যে অন্যতম মল্লিক বাড়ি অর্থাৎ কোয়েল মল্লিকের বাড়ির পূজো। গতবার করোনা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই পুজো সেরেছিলেন মল্লিক পরিবার। কিন্তু এবার পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই জমিয়ে পুজো উপভোগ করেছেন অভিনেত্রী।

প্রতিবারই পুজোতে অত্যন্ত সাধারণ আর সাবেকি সাজগোজ করে থাকেন কোয়েল। এবারের পুজোতেও তার ব্যাতিক্রম হয়নি। প্রতিদিন বাড়ির মেয়ের মতোই হালকা গয়না, শাড়িতে মন্ডপে উপস্থিত থেকেছেন কোয়েল। পুজোর স্মৃতিচারণে দিন কয়েক আগে কোয়েল বলেন, ‘পুজো বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের উপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পরিয়ে দিতাম। মা আমাকে লিপস্টিক পরতে দিত না। গিন্নি বান্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমারা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।”

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles

Back to top button