বিনোদন

‘পাওরি হো র‍্যাহি হ্যা’ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ‘পাওরি গার্ল’কে চিনে নিন বিশদে

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল ‘পাওরি গার্ল’ (PAWRI GIRL)। ‘হামারী পাওরি হো রাহী হ্যায়’ (HAMARI PAWRI HO RAHI HAI)-এর তালে তালে ইনস্টাগ্রাম রিল (Instagram Reel) হোক বা ফেসবুক স্টোরি (Facebook Story), সবেতেই একের পর এক ভিডিও আপলোড করে চলেছেন সাধারণ নেটিজেন থেকে সেলেব, প্রত্যেকেই! সূত্রের খবর, ‘পাওরি গার্ল’ আসলে পাকিস্তাননিবাসী ১৯ বছরের দানানীর মুবিন (Dananeer Mubeen)। যদিও এহেন ভিডিও সোশ্যাল মঞ্চে ছাড়ার সময়ে দানানীর কল্পনাও করেননি যে এইভাবে ভাইরাল হবে তাঁর ভিডিও!

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে নিজের বলিউড (Bollywood) প্রীতির কথা জানিয়েছেন দানানীর। কিং খান (Shahrukh Khan) ও করিনা কাপুরের (Karina Kapoor) প্রতি নিজের ভালোবাসার কথা স্পষ্ট জানান দানানীর। সাক্ষাৎকারে ‘পাওরি গার্ল’ জানান, “‘কভি খুশি কভি গাম’ (Kabhi Khusi Kabhi Gum) ছবিতে ‘পু’-এর (Poo) চরিত্রে করিনার অভিনয় আমাকে খুবই প্রভাবিত করে। আমরা মন থেকে চাইলেই পুর মত হতে স্বাধীন ও আত্মনির্ভর হতে পারি।”

অন্যদিকে ‘পাওরি’ ট্রেন্ড যে সোশ্যাল মিডিয়াকে বশবর্তী করে ফেলেছে, তা বলাই বাহুল্য। বলিতারকা থেকে খেলোয়াড় হোক বা রাজনৈতিক ব্যক্তিত্বরা, সকলেই ‘হামারী পাউরি হো রাহী হ্যায়’-এর সাথে ভিডিও শেয়ার করে চলেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Dananeer | 🇵🇰 (@dananeerr)

সূত্রের খবর অনুসারে, দানানীর সোশ্যাল মিডিয়ায় একজন পরিচিত মুখ। ইসলামাবাদবাসী মুবিন একজন কন্টেন্ট ক্রিয়েটার। জানা গেছে, এ বছরের ৬ই ফেব্রুয়ারি দানানীর ‘পাউরি’ ভিডিওটি শেয়ার করেন ইনস্টাগ্রামে এবং তারপরেই বিপুল ভিউ হয়ে যায় ভিডিওটিতে! বর্তমানে দানানীরের ইনস্টা হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা প্রায় ১৩ লক্ষ। দানানীরের ইন্সটা প্রোফাইল থেকে ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৩৬ লক্ষ মানুষ। এহেন ভাইরাল ভিডিওর পরেই যে দানানীরের রিচ (Reach) বেড়েছে, তা স্বীকার করেছেন স্বয়ং মুবিন।

ইতিপূর্বে “সাড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা’-কে নয় যেভাবে গান বানিয়েছিলেন যুবরাজ মুখাতে, সেই একই পদ্ধতিতে ‘পাওরি’-কে নিয়েও গান বেঁধে ফেলেছেন যুবরাজ। মুখাতের দৌলতেই ভারতে ভাইরাল দানানীরের ভিডিও এবং যার ফলে ক্রমশ আন্তর্জাতিক মহলেও পরিচিতি পাচ্ছেন এই পাকিস্তানি নেটিজেন।

Related Articles

Back to top button