গসিপবিনোদন

ভারতীয় ছেলে চলবে না! পছন্দ শুধুই বিদেশী, এই কারণে এমন মন্তব্য অজয় কন্যা নাইসার

বলিউডের তারকা দম্পতি অজয় দেবগণ (Ajay Devgan) এবং কাজল (Kajol) সর্বদাই সংবাদমাধ্যমের শিরোনামে থাকেন। কখনও নিজেদের কাজের মাধ্যমে, কখনও আবার নিজেদের রসায়নের মাধ্যমে অনুরাগীদের চর্চার কেন্দ্রে চলে আসেন এই তারকা জুটি। তবে এখন অজয়-কাজলের পাশাপাশি তাঁদের কন্যা নাইসা দেবগণও (Nysa Devgan) কিন্তু সংবাদের শিরোনামে রয়েছেন। নিজের ব্যক্তিগত জীবনের কারণে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন অজয়-কন্যা।

সিনে দুনিয়ার এই দুই তারকার কন্যা নাইসা এখনও পর্যন্ত বলিউডে পা রাখেনি। তবে বিভিন্ন পার্টিতে তাঁর উজ্জ্বল উপস্থিতি চোখে পড়ে। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় নাইসা। বিভিন্ন সময় তাঁর করা বিভিন্ন পোস্ট অনুরাগীরা বেশ পছন্দ করেন। কখনও নিজের মায়ের সঙ্গে, আবার কখনও  বন্ধুদের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন অজয়-কাজলের মেয়ে।

Nysa Devgan with Kajol

সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হওয়া একটি পোস্টের মাধ্যমেই এবার সকলের চর্চার কেন্দ্রে চলে এসেছেন নাইসা। সেই ছবিতে নাইসার সঙ্গে একটি ছেলেকে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে অজয়-কন্যার ঘনিষ্ঠতা নজর এড়ায়নি অনুরাগীদের। তবে কি সে নাইসার বয়ফ্রেন্ড (Nysa Devgan Boyfriend)? উঠতে শুরু করেছে সেই প্রশ্নও।

ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা গিয়েছে, একটি পার্কে বসে রয়েছেন নাইসা এবং ছেলেটি। গাছের নীচে বসে প্রাণ খুলে হাসছেন দু’জনে। অজয়-কন্যার পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট, বাদামি রঙের প্যান্ট। অপরদিকে ছেলেটির পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট।

Nysa Devgan Boyfriend

এই মুহূর্তে নাইসা লন্ডনে রয়েছেন। সেখানে তোলা সেই ছবিই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে জানিয়ে রাখি, নাইসার সঙ্গে ছবিতে যে ছেলেটিকে দেখা গিয়েছে, সে তাঁর বয়ফ্রেন্ড নয়। বরং তাঁর তুতো ভাই। তাঁর নাম দানিশ।

তুতো ভাই দানিশের সঙ্গে নাইসার ছবি এর আগেও সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছিল। সে নিজেও তাঁর তুতো বোনের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন। জানা যাচ্ছে, অজয়-কাজলের মেয়ের সঙ্গে দানিশের সম্পর্ক বেশ ভালো। তাই মাঝেমধ্যেই একসঙ্গে সময় কাটান তারা।

Related Articles

Back to top button