গসিপবিনোদন

আমির খানের বডিগার্ডের সারা বছরের বেতন যেকোনো কর্পোরেট কোম্পানির CEO-দের থেকেও কয়েকগুণ বেশি!

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir khan), সারা দেশ তথা বিশ্ব জুড়েই রয়েছে তার অনুরাগীরা। গত কয়েক দশকে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। বছরে একটি ছবি একটিই চূড়ান্ত হিট, এহেন বলি তারকাকে একটিবার দেখার জন্য কার্যত তপস্যা করেন তার অনুরাগীরা। আসলে তারকা হওয়ার মজা যেমন আছে, সাজাও আছে। তাই দেহরক্ষী ছাড়া তারকাদের জীবন কার্যত অচল।

তারকাদের রক্ষাকবজ হয়ে তার নিরাপত্তার সম্পূর্ণ দায় সামলান তার বডিগার্ডরাই। আমির খানের ব্যক্তিগত দেহরক্ষী যুবরাজ ঘোরপাদে অভিনেতার পাশে ছায়ার মতো থাকেন। পাবলিক ইভেন্ট থেকে শুরু করে ফিল্ম সেট পর্যন্ত, যুবরাজকে আমিরের সর্বক্ষণের সঙ্গী। এতবড় একজন সেলিব্রেটির জন্য ব্যক্তিগত দেহরক্ষী হওয়া সহজ বিষয় নয়। বিপুল পরিমাণ ধৈর্য্য এবং নিষ্ঠা থাকলেই এই দায়িত্ব পালন করা সম্ভব।

আমির খান Amir Khan

যুবরাজ ঘোরপাদে বরাবরই ফিটনেস ফ্রিক। জীবনে এমন কিছু পরিস্থিতি সামনে এসেছিল যে যুবরাজ তার জীবনে যেমনটা চেয়েছিলেন তেমন কিছুই করে উঠতে পারেন নি। তাকে স্কুল ছাড়তেও বাধ্য করা হয়েছিল। যার পরে তিনি এস সিকিউরিটিতে যোগ দেন। তার ভাগ্য রাতারাতি বদলে যায় যখন তিনি আমির খানের নিরাপত্তারক্ষীর পদ পান।

মাত্র ১৬ বছর বয়সে স্কুল ছাড়ার পর অদ্ভুত অদ্ভুত সব কাজ করেছিলেন যুবরাজ। যুবরাজের মনে হয়েছিল,তার ভবিষ্যৎ যেন অন্ধকার। কিন্তু আমির খানের দেহরক্ষী হওয়ার পর থেকেই তার সাফল্য আকাশছোঁয়া হয়। শুনলে অবাক হবেন, বর্তমানে তার বার্ষিক রোজগার ২ কোটি টাকার উপর যা অনেকাংশেই পিছনে ফেলে দেবে তাবড়-তাবড় কর্পোরেট কোম্পানির CEO-দেরও।

প্রসঙ্গত, দীর্ঘদিনের প্রতীক্ষা শেষে খুব শিগগিরই আমির খানকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। তার বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন করিনা কাপুর। ছবিটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। এটি গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু মহামারীর কারণে নির্মাতারা ছবির মুক্তি স্থগিত রেখেছিলেন। জানা যাচ্ছে ২০২১ সালের বড়দিনে মুক্তি পাবে এই ছবি।

Related Articles

Back to top button