খবরবিনোদনসিনেমা

কেন মৃত্যু হল সিদ্ধার্থ শুক্লার! প্রয়াত অভিনেতার পোস্টমর্টেম রিপোর্ট ঘিরে চাঞ্চল্য

গতকাল প্রয়াত হয়েছেন বিগবসের প্রাক্তন প্রতিযোগী তথা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidhdharth Shukla)। বিগবস ১৩ সিজনের বিজয়ী ছিলেন তিনি। মৃত্যুকালীন অভিনেতার তার বয়স হয়েছিল ৪০ বছর। আকস্মিক এই মৃত্যুর খবর প্রথমে বিশ্বাসই করতে পারেননি অনেকে। হটাৎ অভিনেতার প্রয়াণের খবরে রীতিমত শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। এমনকি অভিনেতার মৃত্যু আদৌ কি স্বাভাবিক নাকি রয়েছে কোনো রহস্য এই প্রশ্নও উঠতে শুরু করেছে।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে এদিনের সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর যোগ খুঁজে পাচ্ছিলেন অনেকেই। যদিও হাসপাতাল সূত্রে প্রাথমিকভাবে জানানো হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার। কিন্তু আসল কারণ হৃদরোগ নাকি অন্য কিছু সেটা নিশ্চিত হতে গেলে ময়নাতদন্ত করতে। হবে গতকালই অভিনেতার দেহ পাঠানো হয়েছিল ময়না তদন্তের জন্য।

সম্প্রতি ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশিত এসেছে। এই রিপোর্ট থেকেই জানা যাবে আদৌ স্বাভাবিক কারণে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের নাকি ছিল অন্য কোন কারণ। ইতিমধ্যেই এসে পৌঁছেছে সেই ময়না তদন্তের রিপোর্ট। রিপোর্টে জানা যাচ্ছে অভিনেতার মৃত্যু একেবারেই স্বাভাবিক মৃত্যুই বলা যায়। কারণ শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে এটা ফাইনাল রিপোর্ট নয় প্রাথমিক রিপোর্ট। বর্তমানে চিকিৎসকেরা ফাইনাল রিপোর্টার অপেক্ষায় রয়েছেন।

প্রসঙ্গত, সিদ্ধার্থের মৃত্যু সম্পর্কে যেমনটা জানা যাচ্ছে, বুধবার রাতেই হয়তো মারা গিয়েছিলেন অভিনেতা। রাত ৩টে নাগাদ হটাৎই বুকে প্রচন্ড ব্যাথা অনুভন করেন তিনি। সেই সময় মাকে ডাকেন সিদ্ধার্থ। ছেলেকে গ্লাসে করে জল খাওয়ানোর চেষ্টাও করেছিলেন মা। কিন্তু শেষ রক্ষা হয়নি, গ্লাসের জলটাও খেতে পারেননি সিদ্ধার্থ! তার আগেই অসার হয়ে গিয়েছিল তার দেহ। তৎক্ষণাৎ চিকিৎসকের পরামর্শে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অভিনেতাকে মৃত ঘোষণা করা হয়।

সিদ্ধার্থের প্রয়ানের পর অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে মুম্বাই পুলিশের তরফে। শুরু হয়েছে তদন্তের। তবে হটাৎই এমন একজন জনপ্রিয় অভিনেতার প্রয়াণে রীতিমত শোকাহত ইন্ডাস্ট্রির সকলে ও দর্শকেরাও। বালিকা বধূ, ফিয়ার ফ্যাক্টর, ঝলক দিখলা যা, ও বিগ বসের মঞ্চে দর্শকদের থেকে অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button