গসিপবিনোদন

প্রেম করে বিয়ে করেও টিকল না সম্পর্ক! ৬ বছরের দাম্পত্যে ইতি, বিচ্ছেদের পথে হাঁটলেন রাফতার

তিনি একদিকে যেমন দুর্দান্ত র‍্যাপ করতে পারেন, তেমনই আবার দারুণ ডান্সারও। সুদর্শন এই গায়ককে চুপি চুপি মন দিয়েছেন বহু মহিলা অনুরাগী। কিন্তু রফতার শুধুমাত্র ভালোবেসেছেন তাঁর স্ত্রী কোমলকে। বিভিন্ন সময়ে তাঁর প্রতি অনুরাগের কথা অনেকে স্বীকার করলেও, হাসিমুখে তা কাটিয়ে দিয়েছেন এই জনপ্রিয় বলি তারকা। তবে এবার বিয়ে ভাঙছে তাঁর। বিয়ের ৬ বছরের মাথায় বিচ্ছেদ হচ্ছে রফতার (Raftaar) এবং তাঁর স্ত্রী কোমল বোহরার (Komal Vohra)।

জনপ্রিয় র‍্যাপার রফতার ওরফে দিলীন নায়ার এবং ওনার স্ত্রী কোমল বিয়ের ৬ বছর পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। দম্পতির ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা যাচ্ছে, সরকারিভাবে বিচ্ছেদ এখন হতে চললেও, মনে মনে একে অপরকে অনেকদিন আগেই ত্যাগ দিয়েছেন দু’জনে। রফতার এবং কোমল অনেকদিন ধরেই আলাদা থাকেন। ২০২০ সালেই নাকি দু’জনে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছিলেন। কিন্তু করোনার কারণে তা হয়নি।

Raftaar and Komal Vohra

বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে, প্রেম করে বিয়ে হলেও, বিয়ের কয়েকবছর পর থেকেই দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। সেই কারণেই টিকল না রফতারের সিনেমার মতো প্রেমকাহিনী। আগামী ৬ অক্টোবর ডিভোর্সের কাগজে সই করে সরকারিভাবে এই বিয়ে শেষ করে দেবেন রফতার এবং কোমল। সামাজিক মাধ্যম থেকেও একে অপরকে আলফলো করে দিয়েছেন দু’জনে। অথচ এই দু’জনেরই প্রেমের শুরুটা ছিল একেবারে সিনেমার মতো।

২০১১ সালে এক বন্ধুর বাড়িত পার্টিতে গিয়ে কোমলকে প্রথম দেখেন বলিপাড়ার র‍্যাপার। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান তিনি। অভিনেতা করণ বোহরা এবং কুণাল বোহরার বোনের সঙ্গে কয়েকদিন পর থেকেই শুরু হয় রফতারের প্রেম। পাঁচ বছর প্রেম করার পর ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে। ৬ বছর সংসার করার পর ভাঙছে রফতার-কোমলের সুখের সংসার।

Raftaar and Komal Vohra

বলিউডের এই জনপ্রিয় র‍্যাপারের কেরিয়ারের শুরুটা হিয়েছিল ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে। এরপর র‍্যাপার হিসেবে একাধিক জনপ্রিয় গান গেয়েছেন তিনি। এছাড়াও ‘রোডিজ’, ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘ঝলক দিখলা জা’সহ একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শো’তেও দেখা গিয়েছে রফতারকে।

Related Articles

Back to top button