বিনোদন

দুবেলা দু’মুঠো খাবার জুটতো না! এখন একটা শো-য়ের জন্য লাখ টাকা পারিশ্রমিক নেন কপিল শর্মা-র খেজুর

বর্তমানে দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) খুবই জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো। সপ্তাহের শেষে দমফাটা হাসির এপিসোড নিয়ে হাজির হন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। আর শোয়ের সমস্ত অংশগ্রহণকারীরাও নিজেদের প্রতিভার জোরে সকলকে হাসিয়ে পেটে খিল ধরিয়ে দেন। এই শো-য়ের খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্র রয়েছে যার নাম খেজুর। খেজুরের আসল নাম কার্তিকেয় রাজ, বর্তমানে সে মুম্বাইয়ে পড়াশোনা করছেন।

আজ এই খুদে বেজায় জনপ্রিয়তা অর্জন করলেও এক সময় কার্তিকেয়ের পড়াশোনা করা খুব কঠিন ছিল।কেননা তার জন্ম খুবই দরিদ্র পরিবারে। কিন্তু ভাগ্য তো সকলেরই বদলায়, তাই এই মুহূর্তে মানুষকে হাসিয়ে খুদে এত টাকা উপার্জন করেছে, যা সাধারণ মানুষ তার সারা জীবনে উপার্জন করতে পারেনি।

কার্তিকেয় রাজ বিহারের চন্দন প্রভাকরের ছেলের ভূমিকায় অভিনয় করেছেন। আপাতত, শোতে চান্দুর চা বিক্রেতার ছেলের ভূমিকায় কার্তিকেয় প্রচুর মানুষের ভালোবাসা পাচ্ছেন। শোতে আসা প্রত্যেকেই কার্তিকেয় রাজনের প্রশংসা করেন।

কার্তিকেয় রাজ বিহারের রাজধানী পাটনার সৈয়দপুর গ্রামের বাসিন্দা। তার পরিবারের সকলেই খুব কষ্ট করে তাকে বড় করে তুলেছেন। কার্তিকেয়ের মা কাপড় সেলাই করেন, আর তার বাবা মেকানিকের কাজ করেন। কিন্তু এই বয়সে গোটা বাড়ির দায়িত্ব সামলাচ্ছে কার্তিকেয়। কার্তিক ছাড়াও তার পরিবারে দুই বোন রয়েছে। এক সময় দুই বেলার খাবারও তার বাড়িতে ঠিক মতো জুটতো না।।

কার্তিকেয় আজ যেখানে আছেন সেখানে পৌঁছানোর আকাঙ্ক্ষা অনেকের। কার্তিকেয়ের কাজের জন্য সবাই তার প্রশংসা করছে। আজ, কার্তিকেয়ের অভিনয় তার পুরো পরিবারের জীবন বদলে দিয়েছে। শুধু তাই নয়, প্রতি পর্বের জন্য কার্তিক প্রায় দেড় লাখ টাকা পারিশ্রমিক নেন।

 

Related Articles

Back to top button