বিনোদন

১০ বছর প্রেমের পর এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! জানালেন বিয়ের দিনক্ষণ

প্রায় ১০ বছর একে অপরের সঙ্গে বেঁধে রয়েছেন টলিউডের পাওয়ার কাপল অঙ্কুশ (Ankush Hazra) – ঐন্দ্রিলা (Oindrila Sen)। প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করেন তারা। রিয়েল লাইফের এই রূপকথার জুটিকে এবার পর্দায় দেখা যাবে রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ (Magic) ছবিতে। তবে দর্শকদের বেজায় পছন্দের এই জুটি বিয়েটা কবে করবেন এই প্রশ্নই এখন ঘোরাঘুরি করছে নেটবাসীদের মনে।

ankush hazra oindrila sen অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলা সেন

টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) এর বিয়ের সময় থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল খুব শিগগিরই সাতপাক ঘুরবেন অঙ্কুশ ঐন্দ্রিলা। কিন্তু বিয়ে করছেন এমন আভাস দিলেও তারকা জুটির কেউই প্রথমে কিছুই খোলসা করেননি বিয়ের দিনক্ষন সম্পর্কে।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

অবশেষে নিজেদের বিয়ে সম্পর্কে মুখ খুললেন টলিপাড়ার এই পাওয়ার কাপল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অঙ্কুশ ঐন্দ্রিলা জানান, চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে এখনো বিয়ের ডেট, মেনু, ভেনু কিছুই ঠিক করেননি তারা। পরিস্থিতি বিবেচনা করে জমিয়ে নিজেদের বিয়ের প্ল্যান সারবেন বলেই জানিয়েছেন এই তারকা জুটি।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

তবে বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও এখনই ঐন্দ্রিলা ঠিক করে ফেলেছেন বিয়েতে কীভাবে সাজবেন তিনি। বিয়ের দিন সম্পূর্ণ বাঙালি সাবেকি সাজেই নিজেকে সাজাবেন বলে ঠিক করেছেন হবু কণে, আর রিসেপশনে তিনি সাজবেন পাশ্চাত্য ঢঙেই।

oindrila sen ঐন্দ্রিলা সেন

বিয়ে যে খুব শিগগিরই করছেন তা প্রকাশ্যে খোলসা করে না বললেও আকার ইঙ্গিতে ভালোই বুঝিয়ে দিচ্ছেন অঙ্কুশ – ঐন্দ্রিলা। কদিন আগেই গাড়ি কিনেছেন অঙ্কুশ। নতুন গাড়ির পর এবার নতুন বাড়িও কিনে ফেললেন অঙ্কুশ।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

জানা গিয়েছে, মুকুন্দপুরের কাছে Utalika Complex এ একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন অঙ্কুশ। সেই কমপ্লেক্সে এখন কন্সট্রাকশনের কাজ চলছে। ইতিমধ‍্যেই গিয়ে একদিন নতুন অ্যাপার্টমেন্টের কাজ দেখে এসেছেন অভিনেতা। এমনকি তার ছবিও শেয়ার করেছেন তিনি।

Related Articles

Back to top button