গসিপবিনোদন

শাহরুখ একা নন দীপিকা ক্যাটরিনারও রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন! রইল সমীর ওয়াংখেড়ের আসল পরিচয়

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে মাদক যোগের প্রসঙ্গ। আর বলিপাড়ার মাদকাসক্তদের ত্রাস হয়ে উঠেছেন NCB অফিসার সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) । নাটকীয় কায়দায় বলিউডকিং শাহরুখের (Shah Rukh Khan) ছেলে আরিয়ানকে (Aryan Khan) গ্রেফতার করে রীতিমত শিরোনামে রয়েছেন তিনি। সেলিব্রিটিরা তাঁর ভয়ে রীতিমতো কাটা হয়ে থাকেন।

দীর্ঘ ১০ বছরে অসংখ্য সেলিব্রিটিদেরই জেলের ঘানি টানিয়ে ছেড়েছেন তিনি। শুধু শাহরুখ পুত্র কেন, স্বয়ং শাহরুখ কেও ছেড়ে কথা বলেননি সমীর। তার চোখ এড়িয়ে পার পাননি বলিউডের তাবড়-তাবড় রাঘব বোয়ালেরাও। শাহরুখ খান, রিয়া চক্রবর্তী, অনুরাগ কাশ্যপ, রণবীর কাপুর, অনুষ্কা শর্মার মতো তারকাদেরও কোনো না কোনোওসময় ওয়াংখেড়ের মুখোমুখি হতেই হয়েছে।

Samir Wandkhede

আজকে আমাদের এই গল্পের নায়ক তিনি। আজ আপনাদের জানাব তাঁরই সমস্ত কীর্তিকলাপের কথা। ২০০৮ ব্যাচের আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ের কাজের একটি নমুনা হল, গত দুবছরে তিনি এবং তার দল মুম্বই বিমানবন্দর থেকে বাজেয়াপ্ত করেছেন ১৭ হাজার কোটি টাকার মাদক।

শুল্ক দফতরে কাজ করার সময় একাধিক তারকার বিদেশ থেকে আনা পণ্য বিমানবন্দর থেকে ছাড়ানোর অনুমতি আটকে দিয়েছিলেন সমীর। অন্তত দু’হাজার তারকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ দায়ের করেছিলেন তিনি।

, তার বাবা জ্ঞানদেব কচারুজি মহারাজ ৩০শে জুন ২০০৭-সালে পুনের রাজ্য আবগারি বিভাগ থেকে অবসর নিয়েছিলেন। তার বাবা হিন্দু এবং মা মরহুমা জাহেদা মুসলিম ছিলেন। সমীর ওয়াংখেড়ে আরও জানান যে তিনি ২০০৬ সালে ১৯৫৪ সালে ডাঃ শাবানা কুরেশিকে বিয়ে করেছিলেন এবং ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছিল। ২০১৭ সালে, তিনি ক্রান্তি দীননাথ রেডকারকে বিয়ে করেছিলেন।

২০১৩ সালে বিদেশীমুদ্রা নিয়ে ওয়াংখেড়ের হাতে ধরা পড়ে মিকা সিংহ। ২০১১ সালে আমদানি শুল্ক না দেওয়ায় সমীর মুম্বই বিমানবন্দরে আটকে দেন বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি। শেষ পর্যন্ত শুল্ক মিটিয়ে ট্রফি ছাড়াতে হয়। ২০১১ সালের ২ এপ্রিল সেই ট্রফিই উঠেছিল মহেন্দ্র সিংহ ধোনির হাতে।

Related Articles

Back to top button