গসিপবিনোদন

সৌন্দর্যের নিরিখে বলিউডের তাবড় অভিনেত্রীদের পেছনে ফেলেছেন র‍্যাপার বাদশার স্ত্রী, রইল ছবি

বাদশা (Badshah) বর্তমানে বলিউডের সবচেয়ে জনপ্রিয় র‌্যাপার। গত কয়েক বছরে অনেক দলীয় গান উপহার দিয়েছেন এই গুণী কণ্ঠশিল্পী। বাদশাহের কিছু বিখ্যাত গান হল গেন্ডা ফুল, ডিজে ওয়ালে বাবু এবং কার গায়ে চুল। একটি মজার বিষয় হল বাদশা শুধুমাত্র একজন র‌্যাপার বা গায়কই নন, একজন অসাধারণ অভিনেতাও।

তার দৌলতেই বলিউড উপহার পেয়েছে এক নতুন গানের ঘরানা ,একেরপর এক নিজস্ব গান গেয়ে ট্রেন্ড তৈরী করেছেন তিনি। এমনকি তার আগমনে হানি সিংয়ের জনপ্রিয়তাও বেজায় কমেছে। ইউটিউবে তার গানের লক্ষ লক্ষ ভিউজ। তবে আজ আর তার গানের প্রশংসা করে সময় নষ্ট করব না।

বাদশা তার গানের কারণে শুধু ভারতেই নয়, সারা বিশ্বে খুব জনপ্রিয় এবং তার বেশিরভাগ ফ্যান ফলোয়ারই নারী। তবে খুব কম মানুষই জানেন যে বাদশা বিবাহিত কিন্তু তিনি তার বিবাহিত জীবন সবসময় গোপন রেখেছেন। আজ এই প্রবন্ধে আমরা সম্রাটের স্ত্রী সম্পর্কে জানব এবং তার কিছু অদেখা ছবিও দেখব।

জানিয়ে রাখি , বাদশা ২০১২ সালে জেসমিনকে গোপনে বিয়ে করেছিলেন। তারপরে ২০১৭ সালে এই দম্পতি একটি কন্যা সন্তানের জন্ম দেন । বাদশা আর জেসমিনের মেয়ের নাম জেসি গ্রেস মসিহ সিং। বাদশা তার স্ত্রীকে লাইমলাইট থেকে দূরে রাখেন এবং মিডিয়াতে তার পরিবার সম্পর্কে খুব কম কথা বলতে পছন্দ করেন।

কিছুদিন আগে গণমাধ্যমে খবর আসে, বাদশার পারিবারিক জীবন ভালো যাচ্ছে না। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে লকডাউনের সময় তার স্ত্রী পাঞ্জাবে ছিলেন এবং এই সময় দুজনের মধ্যে দূরত্ব ছিল। কিছু সময় পরে মিডিয়ায় প্রকাশ পায় যে দুজনের মধ্যে কেবল প্রেমের জন্য ঝগড়া চলছিল এবং তারপরেই সব মিতে যেতে তারা দুজনে একসাথে থাকতে শুরু করে।

Related Articles

Back to top button