গসিপবিনোদন

অভিনয় করেই কোটিপতি! ১৩০০ কোটি টাকার এই বাংলোয় রাজার হালে জীবন কাটান সাউথের রাম চরণ তেজা

রামচরণ তেজা দক্ষিণের একজন সুপরিচিত অভিনেতা। দক্ষিণের বহু অভিনেতাই আজকাল শিরোনামে রয়েছেন তাদের বিলাসবহুল জীবনযাপন এবং বিপুল সম্পত্তির জন্য। এবার এই তালিকায় উঠে এল রামচরণের নাম। সূত্রের খবর, সম্প্রতি হায়দ্রাবাদের অভিজাত এলাকা জুবিলি হিলসে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন রামচরণ।

জানা যাচ্ছে, ২৫০০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত এই বাংলোটি একটি প্রাসাদের চেয়ে কম নয়। আজ আমরা এই পোস্টের মাধ্যমে আপনাকে জানাব, এই বাংলোতে কী কী রয়েছে এবং এই বাংলোটির দাম কত তবে তার আগে একটা কথা জানিয়ে রাখি যে রাম চরণ তেজা দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর ছেলে।\

ram charan

 

বলাই বাহুল্য, রামচরণ তেজা খুব বিলাসবহুল জীবনযাপন করেন। প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাস্টন মার্টিনের মতো দামি গাড়ি থেকে শুরু করে লাখ লাখ টাকার সামগ্রী মিলিয়ে কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে দক্ষিণের এই সুপারস্টারের।

অন্যদিকে, চিরঞ্জীবী পুত্রের কাজের কথা বললে জানিয়ে রাখা দরকার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তার সিনেমা ‘রংস্থান’ বক্স অফিসে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই সিনেমার আয় বাহুবলীকে পিছনে ফেলেছে। এবার আসা যাক রাম চরণ তেজার নতুন বাংলোর প্রসঙ্গে। আসলে বাংলোটি খুবই বিলাসবহুল এবং এই বাংলোটির দাম প্রায় ৯০ কোটি টাকা বলা হয়েছে।

এই বাংলোর বেসমেন্টে একটি মন্দির তৈরি করা হয়েছে। এই মন্দিরের নকশা রাখা হয়েছে পুরনো দিনের মন্দিরের মতো। এই মন্দির নির্মাণে একই পাথর ব্যবহার করা হয়েছে। বাংলোটিতে টেনিস কোর্ট, সুইমিং পুল এবং জিম সহ বেশ কিছু বিলাসবহুল সুযোগ সুবিধা রয়েছে। এই বিলাসবহুল বাংলোটি কোনো প্রাসাদের থেকে কম নয় এবং রাম চরণ তেজাও রাজা মহারাজার মতো জীবনযাপন করতে পছন্দ করেন এবং এই কারণেই তিনি মোটা টাকা দিয়ে এই বাংলোটি কিনেছিলেন।

এছাড়াও রাম চরণ তেজার কোটি টাকার অনেক সম্পত্তি রয়েছে। তবে তার বাংলোর কারণে, এই দক্ষিণী অভিনেতা আজকাল প্রচুর শিরোনাম পাচ্ছেন। যদিও এখনও পর্যন্ত এই বাংলোটির কোনো ছবি পাওয়া যায়নি, তবে শোনা যাচ্ছে এই বাংলোটি কোনো প্রাসাদের থেকে কম নয়।

অন্যদিকে, যদি আমরা দক্ষিণের এই সুপারস্টারের নেট সম্পদের কথা বলি, বর্তমানে রামচরণ তেজার সম্পদ রয়েছে ১৩০০ কোটি টাকা। আর এই একই অভিনেতা বিয়ে করেছেন অ্যাপোলো হাসপাতালের নির্বাহী চেয়ারম্যান প্রতাপ রেড্ডির নাতনিকে। স্ত্রী সন্তান নিয়ে সুখের জীবন কাটাচ্ছেন এই অভিনেতা। আজকাল রামচরণ তেজা পারিশ্রমিক হিসেবেও মোটা টাকা নিয়ে থাকেন। সিনেমায় অভিনয়ের জন্য ২ থেকে ৩ কোটি টাকা নেন তিনি।

Related Articles

Back to top button