গসিপবিনোদনসিরিয়াল

সাঁঝের বাতির খলনায়িকাই এবার নায়িকা! রইল নতুন ধারাবাহিক ‘খুকুমণি’র আসল পরিচয়

জল্পনাই সত্যি হল। সত্যি সত্যিই শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati), আর সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery) । আগামী পয়লা নভেম্বর থেকেই শুরু হবে এই সিরিয়াল। এই ধারাবাহিকের নামের মতোই চমক রয়েছে বিষয়েও। পুরোনো বস্তাপচা কাহিনি থেকে বেড়িয়ে এসে এই ধারাবাহিকের গল্পে ইতিমধ্যেই পাওয়া যাচ্ছে নতুন স্বাদ।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit)। এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের খলনায়িকা চুমকির চরিত্রে অভিনয় করেছেন তিনি। যদিও ‘সাঁঝের বাতি’ র দ্বিতীয় সিজনে আর দেখা মেলেনি দীপান্বিতার। এই ধারাবাহিকে খলনায়িকা হিসেবেই অভিনয় জগতে পা রাখা তার, তবে এবার এক্কেবারে নায়িকা হয়ে পর্দায় ফিরছে সে।

আজ বংট্রেন্ডের পর্দায় রইল উঠতি এই নায়িকারই আসল পরিচয়। দীপান্বিতার ডাক নাম দীপা। অভিনয়ে আসার আগে বেশ কিছুদিন মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন প্রতিভাবান নৃত্যশিল্পীও বটে। দীপান্বিতার আসল বাড়ি বাঁকুড়াতে, কিন্তু ছোট বেলা থেকে কলকাতাতেই মানুষ অভিনেত্রী।

মাঝে বাবার চাকরির কারণে বেশ কিছুদিন রাচিতেও থেকেছেন তিনি। এরপর রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে নিজের পড়াশুনো শেষ করেন দীপান্বিতা। আসন্ন ধারাবাহিকে এক্কেবারে গ্রামের মেয়ের চরিত্রে দেখা মিললেও বাস্তব জীবনে বেশ স্মার্ট এবং ফ্যাশন-সচেতন দীপান্বিতা।

ধারাবাহিকের কেন্দ্রিয় চরিত্র খুকুমণি মামা মামীর খাবার হোমডেলিভারির ব্যবসা সামলান। রোদ, জল, বৃষ্টি মাথায় করে সে বাইকে করে লোকের বাড়ি বাড়ি পৌঁছে দেয় রান্না করা খাবার৷ ধারাবাহিকের ট্যাগ লাইনেই বলে দেওয়া হয়েছে, “শীত গ্রীষ্ম বর্ষা যেকোনো সময় অর্ডার দিন, খাবার পৌঁছে যাবে ৩৬৫ দিন”। সেই খাবার পৌঁছে দিতে গিয়েই ধারাবাহিকের নায়কের সঙ্গে দেখা হবে তার।

সিরিয়ালে দীপান্বিতার বিপরীতে দেখা যাবে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি অর্থাৎ অভিনেতা রাহুল মজুমদারকে। প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়িতে রান্না করা খাবার বৃষ্টি মাথায় করে খুকুমণি পৌঁছে দিতে যায় নায়কের বাড়িতে। কিন্তু বাড়িতে ঢুকতেই ঘটে বিপত্তি। খুকুমণির দিকে ধেয়ে আসে এক এঁটো বাটি, বলাই বাহুল্য বাড়ির ছেলেই রাগে সেই বাটি ছুঁড়ে ফেলেছে।

ঘটনার প্রতিবাদ করতে খুকুমণি ভিতরে যেতেই বাড়ির মালকিন তাকে বলে যার জন্য খাবার আঞ্চহে তাকে নিজে খাইয়ে দিলে খুকুমণির টাকা সে তিনগুণ বাড়িয়ে দেবে৷ প্রস্তাবে রাজী হয় গম্ভীর, রাগী স্বভাবের বাড়ির সেই ছেলেকেই খাবার দিতে চলে যায় খুকুমণি। ট্রেলার দেখে ইইতিমধ্যেই এই ধারাবাহিকের অপেক্ষায় দিন গুনছেন দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Related Articles

Back to top button