বিনোদনসিরিয়াল

‘খেলাঘর’ সিরিয়ালের মিষ্টি নায়িকা পূর্ণা আসলে কে! রইল তার বিস্তারিত পরিচয়

আজকাল বাংলা ধারাবাহিকের সুবাদে অনেক নতুন মুখই সুযোগ পায় টিভির পর্দায় আসার। সেরকমই ‘স্টারজলসা’ (Star Jalsha) এর ধারাবাহিক ‘খেলাঘর’ (Khela ghor)এর নায়িকা পূর্ণা। গত বছরের নভেম্বরে শুরু হয়ে মাত্র ৫ মাসেই দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল ধারাবাহিকের গল্প।

গল্পের নায়ক সান্টু সাধারণ নিম্ন বিত্ত পরিবারের ছেলে, স্বভাবে বদমেজাজি রাগী, কিন্তু মেধাবী। অর্থ না থাকলেও তার এবং তার পরিবারের যেটা রয়েছে সেটা হল আত্মসম্মান। অন্যদিকে পূর্ণা বড়লোক বাবার সুন্দরী মেয়ে। কিন্তু এই গল্পে শান্টু পূর্ণার প্রেমকাহিনী যেন সমাজের বাধাধরা আর্থ সামাজিক অবস্থার বিরুদ্ধে এক সোচ্চার। সমাজ বদলের ডাক।

purna swakriti majumder

এই ধারাবাহিকে অভিনয় করছেন থিয়েটার তথা টলিউড জগতের তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরা৷ ঠিক তেমনই নতুন মুখ ‘পূর্ণা’ ও কিন্তু অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীদের সাথেই পর্দা ভাগ করে নিজের অভিনয়ের দক্ষতায় সকলকে তাক লাগিয়ে দিয়েছে। এবার জেনে নিন এই মিষ্টি মেয়ের আসল পরিচয়।

purna swakriti majumder

ধারাবাহিকে নায়ক শান্টুর ভূমিকায় অভিনয় করছেন ইরাবতীর আকাশ ওরফে জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরেফিন।অন্যদিকে ‘খেলাঘর’ ধারাবাহিকে পূর্ণা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়েই টেলি দুনিয়ায় পা রেখেছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)।

purna swakriti majumder

পর্দায় অভিনয়ের আগে টুকটাক মডেলিং করতেন অভিনেত্রী। করতেন নাচও। ধারাবাহিকেও একটি দৃশ্যে পূর্ণার নাচে মুগ্ধ হয়েছেন সকলেই। স্বীকৃতি একজন ট্রেনি রিসার্চ ফেলো ছিলেন সরোজ গুপ্ত ক্যান্সার সেন্টার এবং রিসার্চ ইনস্টিটিউটের। আর প্যাশন ছিল মডেলিং সেখান থেকেই তার অভিনয়ে আসা।

Related Articles

Back to top button