বিনোদনসিরিয়াল

‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘এসপি’ বাস্তবেও বড় মাপের পুলিশ অফিসার! তার দাপট গোটা বাংলা জুড়েই

বাংলা সিরিয়ালের মধ্যে অনেক সিরিয়াল রয়েছে যেগুলো দেখার জন্য সন্ধ্যে নামলে অপেক্ষায় থাকেন দর্শকেরা। এই সমস্ত সিরিয়ালের মধ্যে একটি সিরিয়াল বিশেষ করে মন কেড়েছে দর্শকদের, সেটি হল দেশের মাটি। নোয়া-কিয়ান দিয়ে শুরু হলেও সিরিয়ালে আরো একটি জুটি রাজা-মাম্পি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। আর সেই কারণেই সিরিয়ালের প্রতি দর্শকদের আকর্ষণ দিনদিন বেড়েই চলেছে। লকডাউনের মধ্যে বিনোদনের রসদ খুঁজতে তাই সকলেই হাজির হচ্ছে এই সিরিয়ালটি দেখতে।

এই সিরিয়ালে অভিনয় করছেন তাবড় তাবড় সব অভিনেতা অভিনেত্রীরা। শ্রুতি দাস, দিব্যজ্যোতি দত্ত, রুকমা রায়, রাহুল ব্যানার্জি, ভরত কল, শংকর চক্রবর্তী, রীতা দত্ত চক্রবর্তী, দেবোত্তম মজুমদার, রাহুল ব্যানার্জির মত নতুন পুরোনো সবকালেরই হেভিওয়েট তারকাদের সমাগম এই ধারাবাহিকটি।

prasun banerjee

নোয়া-কিয়ান ছাড়াও মুখার্জী বাড়িতে মাম্পি ও রাজার মধ্যেকার প্রেমের সম্পর্ক মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। বর্তমানে নোয়া-কিয়ানের পাশাপাশিই দেখানো হচ্ছে রাজা-মাম্পির প্রেমকাহিনী। তবে আজ সিরিয়ালের নায়ক নায়িকাদের নিয়ে নয়, কথা বলব এমন একজনের সঙ্গে যার বাস্তব জীবনের পরিচয় শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

prasun banerjee

শের মাটি ধারাবাহিকটিতে “এসিপি সাহেব”র চরিত্রে অভিনয় করছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। “নোয়া”কে “শিবু” গুন্ডাদের হাত থেকে বাঁচানোর পর বর্তমানে নোয়ার পরিবারের সঙ্গে এক বিশেষ সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে এসিপি সাহেবর। কিন্তু অভিনেতা প্রসূন বন্দোপাধ্যায় বাস্তব জীবনেও দীর্ঘ কিছু বছর জলপাইগুড়ি এবং মালদহ ডিভিশনে ডিআইজি পদে প্রশাসনিক দায়িত্বে রয়েছেন। তার হাইট প্রায় ৬ ফিটের কাছাকাছি। অভিনেতা এবং নিজের কর্মক্ষেত্র উভয় জায়গাতেই তিনি পারদর্শী।

Related Articles

Back to top button