গসিপবিনোদন

করিশ্মার মতোই মিষ্টি তাঁর মেয়ে, থাকেন লাইমলাইট থেকে বহু দূরে, সৌন্দর্যে হার মানাবে তার মাকেও

করিশ্মা কাপুর মানেই মিষ্টি, প্রাণোজ্বল এক নায়িকা। বলিউডের (Bollywood) একাধিক ছবিতে তাঁর অভিনয় দেখে প্রেমে পড়েছেন দর্শকরা। গত বেশ কয়েক বছর ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকার পর অভিনয় জগতে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন রণধীর কাপুর এবং ববিতার কন্যা। গত এক মাস ধরে কলকাতার নানান প্রান্তে ‘ব্রাউন’ ছবির শ্যুটিং করছেন তিনি।

করিশ্মার সঙ্গেই কলকাতায় এসেছেন তাঁর মেয়ে সামায়রা (Karishma Kapoor daughter)। সম্প্রতি মায়ের সঙ্গে পার্ক স্ট্রিটের এক নামী রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই ফের অনুরাগীদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন করিশ্মার মেয়ে।

Karishma Kapoor with her daughter

পাপারাৎজির সামনে বলিউডের বাকি তারকা সন্তানদের উজ্জ্বল উপস্থিতি মাঝেমধ্যেই চোখে পড়ে। কিন্তু এক্ষেত্র ব্যতিক্রম করিনার দিদির মেয়ে। বলিপাড়ার ‘লোলো’ তাঁর সন্তানদের লাইমলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন। পরিবারের সঙ্গে ঘুরতে গেলে কিংবা পরিবারের কোনও অনুষ্ঠান থাকলে সেখানেই দেখা যায় করিশ্মার (Karishma Kapoor) ছেলে-মেয়েদের।

চলতি বছর মার্চ মাসে মেয়ের জন্মদিনে অবশ্য কেকের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় তাঁর একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন বলি সুন্দরী। সঙ্গেই লিখেছিলেন, ‘মায়ের প্রাণ সে’।

Karishma Kapoor with her daughter

করিশ্মার কন্যার সামায়রার (Samaira Kapoor) বয়স ১৭ বছর। রণধীর-কন্যা এবং তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের মেয়ে সে। ২০১৬ সালে দম্পতির বিচ্ছেদ হয়। ২০১৮ সালে মাতৃত্ব নিয়ে কথা বলার সময় বলি পাড়ার নায়িকা বলেছিলেন, ‘আমার জাতীয় পুরস্কার, ফিল্মফেয়ার পুরস্কার, আমার সব পুরস্কার একদিকে এবং আমার সন্তানরা আর এক দিকে। এটা জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ। মাতৃত্ব আমাদের আরও বেশি পরিণত এবং ভালো মানুষ করে তোলে’।

অজয় দেবগণ, অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ৪৭ বছর এই অভিনেত্রী ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ২০০৫ সালে জন্ম হয় কন্যা সামায়রার। এরপর ২০১০ সালে পুত্র কিয়ানের জন্ম হয়।

Karishma Kapoor with her kids

বলি সুন্দরী এই মুহূর্তে তাঁর আসন্ন প্রোজেক্ট ‘ব্রাউন’এর শ্যুটিং করছেন। তিনি ছাড়াও এই ছবিতে হেলেন, সোনি রাজদান রয়েছেন। পাশাপাশি দুই বাঙালি অভিনেতা, যীশু সেনগুপ্ত এবং খরাজ মুখোপাধ্যায়েরও থাকার কথা আছে এই প্রোজেক্টে।

Related Articles

Back to top button