বিনোদন

অগুনতি মহিলাদের ‘ক্রাশ’ টোটা রায়চৌধুরীর স্ত্রী সৌন্দর্যে হার মানাবে যেকোনোও টলি নায়িকাকে!

‘টিন’ (TEEN) হোক বা ‘কাহানি ২’ (Kahaani 2), সাম্প্রতিক ‘দ্য গার্ল অন দি ট্রেন’ (The Girl On The Train) থেকে তেলেগু ছবি ‘কাত্থি’ (Kaththi), চুটিয়ে কাজ করতে করতেই অভিনয় জীবনের ইনিংসের দিকে পা বাড়িয়েছেন বছর চল্লিশের টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। ২০০৩ সালে ‘চোখের বালি’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwariya Rai Bachchan) বিপরীতে সকলের নজর কাড়েন টোটা।

যদিও বয়স ৪০ পেরোতে চলল, তবুও বয়সকে হার মানিয়ে যেন যৌবনকে বেঁধে রেখেছেন এই টলি-অভিনেতা (Tollywood)। সম্প্রতি বিখ্যাত মেগা ধারাবাহিক ‘শ্রীময়ী’-র (Shreemoyi) এক আড্ডায় টোটা জানালেন তাঁর জীবনের কথা। এই বয়সেই নাকি সবচেয়ে বেশি বিয়ের প্রস্তাব পাচ্ছেন তিনি, এমনই তথ্য উঠে এল তাঁর কথাতে!

tota roy choudhury wife sharmili roy choudhury

বর্তমানে বাংলা ধারাবাহিকের জগতে ‘শ্রীময়ী’ একটি খ্যাতনামা নাম। এই ধারাবাহিকে ইন্দ্রাণী হালদারের (Indrani Halder) মত নামী অভিনেত্রীর সঙ্গে অভিনয় করছেন টোটা। ইতিমধ্যেই স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকের সকল চরিত্রকে ছাপিয়ে গেছে রোহিত সেন ওরফে টোটা রায় চৌধুরী। অগুনতি তনয়ার ক্রাশ তিনি! রোহিত সেনের মতো স্বামী যে সকলেই চান, তা বারংবারই উঠে এসেছে নেটিজেনদের কথাতে।

tota roy choudhury wife sharmili roy choudhury

তবে এহেন ৪০ এর ‘যুবক’ যে যেকোনো মহিলারই ধরা ছোঁয়ার বাইরে তা আপনি বুঝে যাবেন অভিনেতার পত্নীকে দেখলেই। টোটা পত্নী শর্মিলী রায় চৌধুরী (Sharmili Roy Choudhury) যেন রূপে-গুণে সাক্ষাৎ দেবী। যেকোনো টলি অভিনেত্রীকেও সৌন্দর্যের দিক থেকে কয়েক গোল দিতে পারেন শর্মিলী।

tota roy choudhury wife sharmili roy choudhury

দীর্ঘদিন প্রেমের পর ২০০৫ সালে শর্মিলীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টোটা। তাদের একটি ফুটফুটে কন্যা সন্তানও রয়েছে। তাই স্ত্রী সন্তান নিয়ে টোটার একেবারে ভরা সংসার। তাই বলাই যায় হাজারো মহিলার ক্রাশ হলেও আপাতত টোটা কিন্তু ধরা ছোঁয়ার বাইরে।

Related Articles

Back to top button