গসিপবিনোদন

কোনোও টলিউড সুন্দরী নন, বাঙালির হার্টথ্রব আবীর চ্যাটার্জির স্ত্রী খুব সাধারণ এই মহিলা! রইল ছবি

বাংলা ছবির গতে বাঁধা ধাঁচে নতুন ছন্দ এনে দিয়েছেন অভিনেতা আবীর চ্যাটার্জি। লাগাতার অন্য স্বাদের অভিনয় দর্শকদের উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের মাটি আরও শক্ত করেছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ আবীর। ২০০৬ সালে অভিনয় জগতে পা রেখে খুব অল্প দিনের মধ্যেই মানুষের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। তার ব্যক্তিত্ব, অভিনয়, লুকস সবেতেই ঘায়েল তার অনুগামীরা।

২০০৬ সালে অমিত দত্তের ‘রবিবারের বিকেলবেলায়’ দিয়ে তার অভিনয়ের শুরু, এরপর ক্রশকানেকশন তার জীবনের বড় টার্নিং পয়েন্ট। কৌশিক গাঙ্গুলির, রাজ চক্রবর্তী, সৃজিত মুখার্জির মত পরিচালকদের অধিকাংশ সিনেমাতেই জায়গা করে নিয়েছেন আবীর।

আর্ট ফিল্ম হোক বা কমার্সিয়াল সবেতেই স্বচ্ছন্দ তিনি। অভিনয়ের জাদুতে সব রোলেই তিনি সুপার ফিট। এত সুন্দরী নায়িকাদের সঙ্গে পর্দা ভাগ করলেও ব্যক্তিগত জীবনে তিনি কোনোও ‘সোকল্ড’ রূপোলী পর্দার নায়িকাকে বেছে নেননি। তিনি দীর্ঘদিন সংসার করছেন তার স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের সঙ্গে। ক্যামেরার ঝলকানি, আলো, জনপ্রিয়তা এসবে যতটা সাবলীল আবীর, তার স্ত্রী ঠিক তার উল্টোটা। তিনি চিরকালই প্রচারবিমুখ।

তাই এই দম্পতির ছবি খুব একটা ক্যামেরার সামনে দেখাও যায়না। কিন্তু লোক না দেখালোও দারুণ সুখে আছে তারা। দুজনের মধ্যে দারুণ সম্পর্ক এমনকি ঝগড়াঝাটি ও হয়না। একটা সাক্ষাৎকারে আবির তাঁর স্ত্রীর সম্পর্কে বলেছিলেন যে ‘সম্পর্কটা সেলিব্রেট করতে মাঝে-মাঝে ঝগড়া করি। তবে বেশিক্ষণ থাকে না সে ঝগড়া।’ অনেকেই আবীরের পাশে তার স্ত্রী-য়ের অবস্থান নিয়ে নানান কথা বলেন, কিন্তু সেসবে বিশেষ কর্ণপাত করেন না অভিনেতা। বরং ব্যক্তিগত জীবন এবং নিজের কাজ দুদিক সামলে চলত্র সিদ্ধহস্ত অভিনেতা।

Related Articles

Back to top button