ছবিবিনোদন

মেয়ে অন্ত প্রাণ শাশ্বত চ্যাটার্জি! তার কন্যা সৌন্দর্যে টেক্কা দিতে পারে টলিউডের তাবড় অভিনেত্রীদের

এই মুহুর্তে বাংলার অন্যতম ব্যস্ত অভিনেতাদের একজন শাশ্বত চ্যাটার্জি (Saswata chatterjee)। বিদ্যা বালান, সুশান্ত সিং রাজপুত সহ একাধিক নামী অভিনেতাদের সঙ্গে পর্দা ভাগ করেছেন শাশ্বত। আর এখন তো সুপারস্টারেদের সাথেও দেখা মিলবে তার। সদ্য বলি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut) এর ‘ধাকড়’ ছবিতে রিং মাস্টারের ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)।

তার চরিত্র ‘বব বিশ্বাস’ এখনও প্রশংসা পায়। ক্যুইনের পর এবার ‘বলিউড মস্তানি’ দীপিকা পাড়ুকোনের সাথে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বাংলার শবর দাশগুপ্ত। শুধু তাইই নয় সেই ছবিতেই দেখা মিলবে দক্ষিণী সুপারস্টার প্রভাস এবং বিগবি অমিতাভ বচ্চনেরও। সম্প্রতি, এই কাজের অভিজ্ঞতা সকলের সাথে শেয়ার করে শাশ্বত জানান তার মেয়ে হিয়া চট্টোপাধ্যায়কে উপহার পাঠিয়েছিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। আর সেই উপহার পেয়ে যারপরনাই খুশি হিয়া।

আজ এই প্রতিবেদনে আপনাদের চেনাব অভিনেতার মেয়ে হিয়া চট্টোপাধ্যায়কেই। অভিনেতা শাশ্বত চ্যাটার্জির কন্যা হিয়া জন্ম সূত্রেই অভিনয়ের অ আ ক খ শিখতে শিখতে বড় হয়ে উঠছেন। তার বাবা যেমন শাশ্বত, তার দাদু কিন্তু প্রবাদপ্রতিম বাংলা ছবির অভিনেতা শুভেন্দু চ্যাটার্জি। জনপ্রিয় বাঙালি অভিনেতা শাশ্বত চ্যাটার্জি এবং মহুয়া চ্যাটার্জির একমাত্র সন্তান হিয়া। বাবার এক্কেবারে চোখের মণি তিনি৷

জানলে হয়ত অবাকই হবেন, আজকের দিনে দাঁড়িয়েও শাশ্বত চ্যাটার্জি মোবাইল ফোন ব্যবহার করেন না৷ সারাদিন এত্ত কাজের ব্যস্ততার মাঝেও, বাইরে থাকলে মেয়ে এবং স্ত্রীকে নিজের পার্সোনাল দেহরক্ষীর থেকেই ফোন করে খবরাখবর দেন অভিনেতা।

তাই একবার জন্মদিনে বাবার কাছে মেয়ের আর্জি ছিল,’ এবার অন্তত একটা ‘ফোন’ নাও না বাপি’। হিয়া বর্তমানে একজন ছাত্রী। এই মুহুর্তে সেন্ট জেভিয়ার্স কলেজ থেকেই পড়াশোনা করছেন তিনি।

তিনি তার স্কুলিং শেষ করেছেন ‘লা মার্টিনা কলকাতা’ স্কুল থেকে। এই বয়সেই সৌন্দর্যে তিনি মাত দিতে পারেন টলিপাড়ার তাবড়-তাবড় সব অভিনেত্রীদের। লেখাপড়াতেও সে বেশ ভালো, এখন সময়ের অপেক্ষা যে বাবার মতো হিয়াও অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেবেন নাকি অন্য কিছু করবেন জীবনে।

Related Articles

Back to top button