গসিপবিনোদনসিনেমা

অন ক্যামেরা ঠোঁটে ঠোঁট ডুবিয়ে বাঁধভাঙা রোম্যান্স! চুম্বন দৃশ্যে ব্যাপক চর্চিত এই ৭ বলি জুটি

১)গেহরাইয়ান: দীপিকা পাড়ুকোন-সিদ্ধান্ত চতুর্বেদী (Gehraiyaan: Deepika Padukone-Siddhant Chaturvedi) 

গতকাল ছিল বলিউড ডিভা দীপিকা পাড়ুকোনের জন্মদিন। তাই অভিনেত্রীর জন্মদিনের উপহার হিসাবে, তার আসন্ন চলচ্চিত্র গেহরাইয়ানের নির্মাতারা কয়েকটি পোস্টার প্রকাশ্যে এনেছিলেন। শকুন বাত্রার এই ছবিতে দীপিকা পাড়ুকোন ছাড়াও দেখা যাবে অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ধৈর্য কারওয়াও রয়েছে। এদিন প্রকাশ্যে আসা এই ছবির পোস্টারগুলির মধ্যে একটি পোস্টার বিশেষভাবে নজর কেড়েছে। আসলে এই পোস্টারটিতে দীপিকা এবং সিদ্ধান্তকে একটি চুম্বন দৃশ্যে দেখা গেছে। এই পোস্টার ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক আলোচনা। তবে এটাই প্রথম নয় বলিউডে বেশ কয়েকটি সিনেমার পোস্টারে চুম্বন দৃশ্য দেখা গেছে। একনজরে দেখা নেওয়া যাক সেই তালিকা।

 ২)বেফিকরে: রণবীর সিং-বাণী কাপুর (Befikre: Ranveer Singh-Vaani Kapoor) 

রণবীর সিং এবং বাণী কাপুরের বেফিকরে সিনেমার উষ্ণ চুম্বন সহ বেশ কয়েকটি পোস্টার দেখা গিয়েছে। ইয়াশ রাজ ফিল্মসের এই ছবিটি ২০১৬ সালে মুক্তি পেয়েছিল।

৩) মলং: আদিত্য রায় কাপুর-দিশা পাটানি (Malang: Aditya Roy Kapur-Disha Patani) 

২০২০ সালে মালাং সিনেমার পোস্টারে আদিত্য রায় কাপুর এবং দিশা পাটানির মধ্যে একটি উষ্ণ চুম্বন দেখানো হয়েছে। সেখানে আদিত্যর কাঁধে বসে নীচে ঝুঁকে দিশাকে চুমু খেতে দেখা গিয়েছিল।

৪) ওকে জানু: শ্রদ্ধা কাপুর-আদিত্য রায় কাপুর (Ok Jaanu: Shraddha Kapoor-Aditya Roy Kapur) 

আদিত্য রয় কাপুর এবং শ্রদ্ধা কাপুর ২০১৭ সালে ওকে জানু সিনেমায় ফের একসাথে জুটি বেঁধে ছিলেন৷ তাদের উষ্ণ চুম্বন আর রসায়ন দেখে ভক্তদের অনেকে ধরেই নিয়েছিলেন যে তারা সত্যিই ডেটিং করছেন।

৫) কবির সিং: কিয়ারা আডবানি-শাহিদ কাপুর (Kabir Singh: Kiara Advani-Shahid Kapoor) 

কবির সিং সিনেমায় শাহিদ কাপুর এবং কিয়ারা আডবানির চুম্বন দৃশ্য একসময় টক অফ দ্য টাউন হয়ে উঠেছিল। অর্জুন রেড্ডির রিমেক সিনেমা টি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল।

৬) কি অ্যান্ড কা: কারিনা কাপুর খান-অর্জুন কাপুর (Ki & Ka: Kareena Kapoor Khan-Arjun Kapoor) 

কারিনা কাপুর খান এবং অর্জুন কাপুর যখন কি অ্যান্ড কা সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছিলেন তখন তাদের রসায়ন এবং চুম্বন ছিল রীতিমতো নজরকাড়া।

৭) কাইটস: হৃতিক রোশন-বারবারা মরি (Kites: Hrithik Roshan-Barbara Mori) 

কাইটস-এর পোস্টার প্রকাশের সময় হৃতিক রোশন এবং বারাবারা মোরি টক অফ দ্য টাউন ছিলেন। পোস্টারে হৃতিক এবং বারবার রসায়ন এবং উষ্ণ চুম্বন দেখে ঘাম ছুটেছিল নেটিজেনদের।

Related Articles

Back to top button