বিনোদনসিনেমা

আসছে কিশোর কুমারের বায়োপিক! পরিচালক কিশোর পুত্র অমিত কুমার স্বয়ং

কিংবদন্তি গায়ক তথা অভিনেতা কিশোর কুমার (Kishore Kumar)। তার সম্পর্কে যতটাই বলা হোক না কেন কম বলা হবে। একসময় তার কণ্ঠের গান শোনার জন্য উপচে পড়তো লক্ষ লক্ষ মানুষের ভিড়। অবশ্য এখনো কিশোর কুমারের গাওয়া গান এভার গ্রিন হয়ে রয়েছে প্রতিটি বাঙালি তথা দেশবাসীর মনে। ভালো গায়ক হবার পাশাপাশি দারুন মজার মানুষ ছিলেন কিশোর কুমার।

মৃত্যুর এত বছর পরেও আজও তিনি সকলের মনে চিরকিশোর হয়েই রয়েছেন। তাকে আদ্যপ্রান্ত জানার কৌতুহলও ষোলো আনা। ৪ ঠা অগাস্ট বাবাকে গান গেয়ে শ্রদ্ধা জানিয়েছিলেন কিশোর পুত্র অমিত কুমার (Amit Kumar)। ইউটিউবে সেই গান কয়েক ঘন্টায় লাখ লাখ মানুষ শুনে ফেলেছিল। এবার বাবাকে শ্রদ্ধা জানাতে তার বায়োপিক বানাতে চলেছেন অমিত কুমার।

কিশোর কুমার Kishore Kumar

কিশোর কুমারের জীবনের গল্প, তার বেড়ে ওঠা ব্যর্থতা সবই ফুটে উঠবে এই ছবিতে। বেশ কিছুদিন আগে পরিচালক অনুরাগ বসু (Anurag Basu) ও সুজিত সরকার (Sujit Sircar) কিশোর কুমারের জীবনকে সিনেমার পর্দায় নিয়ে আসতে চেয়েছিলেন। শোনা যাচ্ছিল কিশোরের চরিত্রে ভাবা হয়েছিল অভিনেতা রনবীর কাপুরকে (Ranbir Kapoor) । কিন্তু কিশোর কুমারের পরিবারের তরফে কোনো রকম অনুমতি না থাকায় সেই ছবির শ্যুটিং বন্ধ হয়ে যায়।

তবে এবার আর অন্যকেউ নয় ,স্বয়ং কিশোরপুত্র অমিত কুমার বাবার বায়োপিক বানানোর দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিত কুমার জানান , “কিশোর কুমারকে ওর পরিবারের লোকেরাই সবচেয়ে ভালো চেনে ,তাই তার বায়োপিক পরিবারের হাতে তৈরী হলেই কিংবদন্তি গায়ককে জনগণ সভালোভাবে চিনতে পারবে। .”

জানা যাচ্ছে ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখার কাজও শুরু করে দিয়েছেন কিশোর পুত্র। তার আশা আগামী বছরেই সব ঠিকঠাক থাকলে ছবির শ্যুটিং শুরু করা যাবে। তবে কিশোরের চরিত্রে কোন অভিনেতাকে দেখা যাবে সেই বিষয়ে এখনও কিছু জানাননি অমিত কুমার।

 

Related Articles

Back to top button