মনখারাপ বলিউডের! মারণ রোগে আক্রান্ত কিরণ খের, টুইট করে দুঃসংবাদ জানালেন অনুপম খের


ফের বলিপাড়া (Bollywood) এবং রাজনৈতিক মহলে শোকের ছায়া। বিজেপি (BJP) সাংসদ তথা প্রাক্তন দুঁদে বলিউড অভিনেত্রী কিরণ খের (Kirron kher) আক্রান্ত ব্লাড ক্যান্সারে (blood Cancer)। বৃহস্পতিবার এই খবর টুইটারে জানালেন কিরণের স্বামী অনুপম খের (Anupam kher)। সর্বপ্রথম এই খবর প্রকাশ্যে আনেন চন্ডীগড়ের বিজেপি নেতা অরুণ সুদ।

গুরুতর অসুস্থতা নিয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন ৬৮ বছরের বিজেপি সাংসদ। এদিন অনুপম খের টুইটারে জানান, মাল্টিপেল মেলোমায় আক্রান্ত কিরণ এবং সেটি ব্ল্যাড ক্যানসারের একটি প্রকার। তিনি আরও জানান, ‘এখন কিরণের চিকিৎসা চলছে এবং আমরা নিশ্চিত যে ও এই মারণরোগের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে উঠবে। একজন ফাইটার এবং কঠিন পরিস্থিতির মোকাবিলা করার মন্ত্র ও জানে’।

বিজেপি সূত্রে খবর, ‘গত বছর ১১ নভেম্বর কিরণ খেরের বাঁ হাত ভেঙে যায়। PGIMER-এ পরীক্ষার করানোর পর ধরা পড়ে তাঁর মাল্টিপল মিলোমা রয়েছে। এবং ব্লাড ক্যান্সারের এই প্রকারভেদ তাঁর বাঁ হাত ও ডান কাঁধে ছড়িয়ে পড়েছে। ৪ ডিসেম্বর থেকে মুম্বইতে থেকে চিকিৎসা করাচ্ছেন তিনি।’ ২০১৪ সালে কিরণ খের রাজনীতিতে যোগ দেন এবং বিজেপির সাংসদও নির্বাচিত হন।খবর জানার পর থেকেই শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট। তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফিরুন, কামনা গোটা ইন্ডাস্ট্রির।