বিনোদনসিনেমা

‘বেশী বেড়েছ, রানু মন্ডলের মতো অবস্থা হবে’! দেব প্রসেনজিৎকে ট্রোল করে কটাক্ষের মুখে বং গাই

একজন বাংলা ইন্ডাস্ট্রির দাদা তথা টলিউডের ইন্ডাস্ট্রি এবং আরেকজন বাংলা সুপারস্টার তথা মহানায়ক। কথা হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং দেব অধিকারী (Dev Adhikary)-কে নিয়ে। সামনেই অর্থাৎ পুজোর আগেই ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দেব প্রসেনজিৎ অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘কাছের মানুষ’।

এই সিনেমায ঘিরে দর্শকদের মধ্যে আগে থেকেই তৈরি হয়েছে বিরাট উন্মাদনা। ইতিমধ্যেই সকলেই দেখে ফেলেছে এই সিনেমার বেশ কয়েকটি পোস্টার।তার মধ্যে অন্যতম হলো বাসের (Bus) গেট দিয়ে দেব প্রসেনজিৎ এর  মুখ বার করে দাঁড়িয়ে থাকার একটি দৃশ্য। এবার সেই দৃশ্যের ভিডিও নিয়ে ট্রোল (Troll) করেই কটাক্ষের মুখে পড়লেন বং গাই (Bong Guy) ওরফে কিরণ দত্ত (Kiran Dutta)।

দেব প্রসেনজিৎ এর ছবি নিয়ে সরাসরি টুইট করে ওপেন চ্যালেঞ্জ ছুঁড়েছেন এই জনপ্রিয় ইউটিউবার। আর এই বিষয়টিকে একেবারেই ভালোভাবে নেননি, দুই অভিনেতার ভক্তরা। অন্যকে নিয়ে মজা করতে গিয়ে শেষমেষ নিজেই কটাক্ষের মুখে পড়েছেন কিরণ। এদিন সোশ্যাল মিডিয়ায় দেব প্রসনজিতের ছবি শেয়ার করে ক্যাপশনের কিরণ দত্ত লিখেছিলেন ‘এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকম ভাবে বাসে চড়ে দেখাও তো দেখি’।

 

সেইসাথে  দুই অভিনেতাকেই ট্যাগ করেছিলেন কিরণ। সঙ্গে সঙ্গে কিরণের চ্যালেঞ্জ (Challenge) লুফে নিয়েছেন দেব প্রসেনজিৎ দুজনেই। একদিকে পাল্টা উত্তর দিয়ে দেব কিরণকে ট্যাগ করে লিখেছেন ‘চল ডান। পরশু বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না’। অন্যদিকে প্রসেনজিৎও কম যান না, তিনিও কিরণকে উত্তর দিয়ে প্রকাশ্যে লিখেছেন ‘ডান পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মত থাকতে দাও’।

দুই অভিনেতার দেওয়া উত্তরের স্ক্রিন শট শেয়ার করে নিয়ে দেবের উদ্দেশ্যে কিরণ লিখেছেন ‘বদ্দা চ্যালেঞ্জ ওয়ান টু এর পর এবার থ্রি টাও গ্রহণ করেছ।দেখি কেমন পারো’। অন্যদিকে প্রসেনজিতের উদ্দেশ্যে কিরণের বার্তা ‘একি ইন্ডাস্ট্রির বদ্দা তুমিও? বাস লেট হলে আবার টুইট করে দিও না’। দেব প্রসেনজিৎ এর মত তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় এমন ট্রোল করে ফাঁপড়ে পড়েছেন কিরণ নিজেই।

তাকে কমেন্ট সেকশনে একেবারে ধুয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‘তুমি বড্ড বার বেড়ে গেছো। আগে তোমার ভিডিও দেখতে ভালো লাগতো, এখন আর তাকাতেও ইচ্ছা করে না’। আবার একজন লিখেছেন ‘তোমার অবস্থা রানু মন্ডলের মতনই হবে। বেশি বাড়লে পতন আসবেই’। যদিও সবটাই ঠান্ডা মাথায় ম্যানেজ করেছেন কিরণ। কমেন্ট সেকশনে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই রসিকতা করে উত্তর দিয়েছেন তিনি। আবার অনেকেই বলছেন এই সবটাই হচ্ছে টিম কাছের মানুষ এবং বং গাইয়ের  মিলিত প্রয়াস। আসলে সবটাই সিনেমার প্রচারের জন্য করা। তাই মনে করা হচ্ছে আগামী বুধবার ইন্টারেস্টিং কিছু অপেক্ষা করছে দর্শকদের জন্য।

Related Articles

Back to top button