বিনোদন

চোখ মুখ সর্বাঙ্গ কালো পোশাকে ঢেকে র‍্যাম্প কাঁপালেন কিম! কান্ড দেখে অবাক করিনাও

নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান ‘মেট গালা’ গোটা পৃথিবীর কাছেই চর্চার বিষয়ে। এই অনুষ্ঠানে বিশ্বের তাবড়-তাবড় মডেল অভিনেত্রীরা পাল্লা দিয়ে নিত্যনতুন পোশাক পরে র‍্যাম্প কাঁপান। ২০১৯ সালের এই ইভেন্টটিতেই জনপ্রিয় ডিজাইনার থিয়েরি মাগলারের তৈরি সিজলিং ড্রেসে দর্শকের তাক লাগিয়ে দিয়েছিলেন আমেরিকান মডেল অভিনেতা কিম কার্দাশিয়ান (Kim Kardashian)।

এবছর ও তার পোশাক নিয়ে বিপুল চর্চা শুরু হয়েছে, তবে এক্ষেত্রে সেটি নেতিবাচক। এদিন অদ্ভুত পোশাকে র‍্যাম্পে হেঁটেছেন কিম। মাথা থেকে পা পর্যন্ত নিজেকে কালো কাপড়ে মুড়ে ধবধবে সাদা কার্পেটে হাঁটলেন তিনি। আর এই অবাক করা পোশাক দেখার পর থেকেই নেটপাড়ায় কার্যত হাসির রোল উঠেছে।

কিম আর বিতর্ক সবসময়ই হাত ধরাধরি করে চলে। ফ্যাশন তার কাছে কেবলমাত্র সৌন্দর্য নয়, বিকল্প তৈরিও বটে। যেখানে সর্বস্ব খুলে ফেলাই এখন সাহসীকতার উদাহরণ, সেখানে নিজের সর্বাঙ্গ কালো পোশাকে ঢেকে নজির গড়লেন কিম। চোখ পর্যন্ত ঢাকা ছিল তার। তার এই পোশাক দেখে বিস্ময় প্রকাশ করেছেন, বলিউডের ফ্যাশানিস্তা অভিনেত্রী করিনা কাপুরও। কিম এবং ডেমনার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে করিনা লিখেছেন, ‘এ সব কী হচ্ছে?’

কিমের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই একের পর এক মিম সামনে আসতে শুরু করেছে, যা দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। প্রদর্শনীর থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে সেজে ওঠেন তারকারা। তবে সকলকে ছাপিয়ে এ বার কিমের সাজই আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Related Articles

Back to top button