ভাইরালভিডিও

স্কুলের প্রোগ্রামে পুচকে ছেলের অদ্ভুত নাচ, দেখে হেসে গড়াগড়ি দর্শকদের! রইল মজার নাচের ভিডিও

বাচ্চাদের সকলেই ভালোবাসে, তাদের দুস্টুমি থেকে শুরু করে তাদের সাথে খেলা যেন মন ভাল করে দেয়। তবে বাচ্চাদের কান্ড কারখানা আবার মন ভরিয়ে দেয়। এমনিতে সবই ঠিক আছে শুধু পড়াশোনা আর খাওয়ানোর বেলাতেই ঝামেলা হয় একটু এই যা। অবশ্য সকলের ক্ষেত্রে আবার সেটা নাও হতে পারে। আজকাল স্কুলে পড়াশোনা ছাড়াও বাচ্চাদের নাচ গান থেকে শুরু করে খেলার মাধ্যমে নানান অ্যাকটিভিটি করানো হয়ে থাকে।

কচি কাচাদের নাচ, গানের প্রতিভা বাৎসরিক ও নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে তুলে ধরা হয়। আর আজকের ডিজিটাল  যুগে ভালো কিছু দেখলেই মোবাইলে সেটা ধরে রাখা যায় খুব সহজেই। যেকোনো কিছুর ভিডিও করে সেটা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়া যায় খুব দ্রুত। আর ভিডিও যদি হয় কোনো খুদে প্রতিভাধারীর তাহলে নিমেষের মধ্যে সেটি ভাইরাল (Viral Video) হয়ে পরে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে স্কুলের পোগ্রামে এক খুদে ছেলেকে নাচতে দেখা যাচ্ছে। তবে কোনো বাংলা বা হিন্দি গানে নয় বরং মজার একটি গান  ‘আমি তো পসিতা (Ami to Posita)’ গানে নাচতে দেখা যাচ্ছে তাকে। খালি গায়ে অদ্ভুত অঙ্গিভঙ্গি করে খুদের নাচে দেখে রীতিমত হাসতে হাসতে অবস্থা খারাপ হয়ে গিয়েছে উপস্থিত দর্শকদের।

দর্শকদের একজন নাচের ভিডিও করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওটি মারাত্মক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ২ কোটি ১০ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর ভিডিও দেখে হাজারো নেটিজেন নিজেদের মোট প্রকাশ করেছেন নাচটি সম্পর্কে।

ভিডিওটির কমেন্ট বক্সে অবশ্য মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। কিছু নেটিজেনদের মতে এই ধরণের গানে বাচ্চাদের নাচতে দেওয়াটাই উচিত হয়নি। তো অনেকের মতে ছোট থেকেই উচ্ছন্নে যাচ্ছে বাচ্চারা। আবার অন্যদিকে অনেকেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কারণ নাচটি বেশ ভালোভাবেই করেছে খুদে।

Related Articles

Back to top button