গসিপগানভাইরালভিডিও

খুদের গলায় ‘বাচপান কা পেয়ার’ গান সুপার ভাইরাল! গরিব চাষির ছেলে বাদশাহের সাথে যাচ্ছে বলিউডে

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া(Social Media)। যেখানে প্রতি মুহূর্তে আসতেই থাকে নতুন নতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব নিত্যনতুন পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল (Viral)হয়ে যায় বিভিন্ন পোস্ট।

এই যেমন ‘জানে মেরি জানে মান,বাচপন কা প্যায়ার’ (Jane meri jane man, bachpan Ka Peyar) গানটি। আজ থেকে ২ বছর আগে গাওয়া এই গানের ভিডিওটি গত ৩ জুলাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে। এরই মধ্যে এই গানের ওপরে ১২ হাজারেরও বেশি রিল ভিডিও (Reel Video) তৈরি হয়ে গিয়েছে। এছাড়া মূল যে ভিডিও সেটিতে ইতিমধ্যেই লাইক পড়েছে সাড়ে চার লক্ষ, এছাড়াও ৯ লক্ষ ভিউয়ারস দেখেছেন ভিডিওটি। সেলেব্রেটি থেকে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়া খুললেই এই একই গানে রিল ভিডিও করে চলেছেন সকলে। এই তালিকায় রয়েছেন বলিউডের জনপ্রিয় র‍্যাপার বাদশাহও(Badshah)।

এমনিতে ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে গানের গলা একজন বাচ্চার। আসলে এই ভাইরাল ভিডিওর গায়ক হলেন ছত্তিসগড়ের সুকমার বাসিন্দা ১২ বছরের সহদেব ডিরডো(Sahdeb Dirdo) । তাঁর বাবা পেশায় একজন কৃষক। তবে যে গানটি গেয়ে আজ সহদেব শিরোনামে এসেছেন তা আদতে এক আঞ্চলিক ছবিতে ব্যবহৃত গান। দু’বছর আগে তার স্কুলের শিক্ষক সন্তোষের সামনেই প্রথম সেই গান গায় সে।স্কুলের বার্ষিক অনুষ্ঠানের জন্য ছাত্র-ছাত্রী নির্বাচন উপলক্ষেই এই গান গেয়েছিল সে। তাঁর শিক্ষক সন্তোষই এই গান টি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

এমনিতেই সহদেব মাঝে মধ্যেই গান গেয়ে থাকেন। পাঁচ বছর আগেই প্রয়াত হয়েছেন তাঁর মা। বাড়িতে বাবা ছাড়াও আছেন সহদেবের ৪ ভাই এবং দুই বোন। তবুও অভাবের সংসারেই সহদেব স্বপ্ন দেখে ভবিষ্যতে সে গায়ক হবে। ভবিষ্যতের কথা জানা নেই তবে বর্তমানে তাঁর গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে গোটা দেশ তাঁর ফ্যান হয়ে গিয়েছে।

এছাড়াও সহদেবের এই গানের ভিডিও দেখার পর ছত্তিসগড়ের এক ইউটিউবারের সাহায্যে তাঁর সাথে যোগাযোগ করেছিলেন গায়ক বাদশাহ। তাঁর সাথে ভিডিও কলে কথা বলে বাদশাহ তাঁকে চন্ডীগড় আসার জন্য আমন্ত্রণ জানান। বাদশাহর প্রস্তাবে রাজি হয়ে বাবার সাথেই ইতিমধ্যেই চণ্ডীগড়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন সহদেব। মনে করা হচ্ছে বাদশাহর হাত ধরে সহদেবের এখন বলিউডে ব্রেক পাওয়া সময়ের অপেক্ষা।

Related Articles

Back to top button