বিনোদনভাইরালভিডিওসিনেমা

ছোট বয়সেই দুর্দান্ত অভিনয়! বিক্রম বাত্রার শেষ দৃশ্যে কিয়ারার ফ্যানের অভিনয় চোখে জল এনে দেবে

গত মাসেই স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ ই আগস্ট ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে (Amazon Prime Video) মুক্তি পেয়েছে শেরশাহ (Shershah)। কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই সিনেমাটি। তবে পরিচালক বিষ্ণু বর্ধনের মুন্সিয়ানায় দেশাত্মবোধ ছাড়াও ক্যাপ্টেন বিক্রম বাত্রার সঙ্গে ডিম্পল চিমার প্রেমের কাহিনিও এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে।

সিনেমায় শেরশাহের ভূমিকায় সিদ্ধার্থ মালহোত্রা (Sidhrath Malhotra) এবং ডিম্পল চীমারের ভূমিকায় কিয়ারা আডবাণীর (Kiyara Advani) অভিনয় ইতিমধ্যেই মন ছুঁয়েছে দর্শকদের।আর তাই মুক্তির কয়েকদিনের মধ্যেই ভারতীয় সিনে জগতে নতুন নজির সৃষ্টি করেছে শেরশাহ। জানা গেছে অ্যামাজন প্রাইমে দর্শকরা এখনও পর্যন্ত সবথেকে বেশিবার দেখেছেন শেরশাহ। তাই এখন অ্যামাজনের ‘মোস্ট ওয়াচ ফিল্ম’ এর খেতাব পেয়েছে ‘শেরশাহ’।

এছাড়া IMDbতে ৮.৯ রেটিং পেয়ে ‘শেরশাহ’ এখন হিন্দি ভাষার ‘মোস্ট পপুলার ফিল্ম’। শুধু তাই নয়, অ্যামাজন প্রাইমের তরফে জানানো হয়েছে ভারতের ৪১০০টি শহরের দর্শকদের পাশাপাশি আন্তর্জাতিক স্তরে ২১০টি দেশেও এই ছবি দেখা হয়েছে অ্যমাজন প্রাইম ভিডিওতে। উল্লেখ্য সিনেমায় বিক্রম বাত্রার শেষকৃত্যের দৃশ্যটি আবেগপ্রবণ করে তোলে দর্শকদের।

তবে শুধু দর্শকরাই নন এই দৃশ্য দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন খোদ অভিনেত্রী কিয়ারা আডবাণীও। সম্প্রতি অভিনেত্রীর ফ্যান পেজ থেকে শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের ছবি দেখতে দেখতে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নায়িকা নিজেই। শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার শেষযাত্রার দৃশ্য দেখতে দেখতে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে।

আর এবার শেরশাহ সিনেমায় বিক্রম বাত্রার শেষকৃত্যে কিয়ারা আডবাণী অভিনীত ডিম্পল চীমারের কান্নায় ভেঙে পড়ার দৃশ্যের অভিনয় হুবহু নকল করে দেখালেন অভিনেত্রীর এক ছোট্টো অনুরাগী কিয়ারা খান্না (Kiyara Khanna)। এমন আবেগঘন দৃশ্যে ওইটুকু বাচ্চা মেয়ের অভিনয়, চোখ মুখের এক্সপ্রেশন দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে কিয়ারা আডবাণীর মতোই হুবহু সাদা সালোয়ার কামিজের সাথে লাল ওড়না পড়েছে সে।

Related Articles

Back to top button