গসিপবিনোদনভিডিওসিনেমা

প্লাস্টিক সার্জারি করে সুন্দরী হয়েছে কিয়ারা! নেটপাড়ায় কটাক্ষের শিকার ‘শেরশাহ’ অভিনেত্রী

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের নাম নিতে গেলে বর্তমান কিয়ারা আডবাণীর (Kiara Advani) কথা বলতেই হয়। খুব বেশি ছবিতে অভিনেত্রীকে দেখা না গেলেও যে কয়েকটি ছবি করেছেন সবই সুপার হিট। তাছাড়া যেমন সৌন্দর্য তেমনি অভিনয় দিয়ে দর্শকদের মনে নিজের জায়গা পাকা করতে বেশ সক্ষম হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি কিয়ারার ছবি শেরশাহ রিলিজ হয়েছে। ছবিতে অভিনেত্রীর  অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

স্বাধীনতা দিবসের দিন ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘শেরশাহ’ (Shershah)। যা আদতে কার্গিল যুদ্ধের বীর যোদ্ধা তথা শহীদ বিক্রম বাত্রার বায়োপিক। সিনেমায় বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং তাঁর বাগদত্তা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। ছবিতে সিদ্ধার্থ কিয়ারার অভিনয় মন ছুঁয়েছে দর্শকদের।

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচনা হচ্ছে শেরশাহ ছবি নিয়ে। তবে সোশ্যাল মিডিয়াতে আজ কাল ট্রোলারদের সংখ্যাও নেহাত কম নয়। আর বিশেষ করে অভিনেতা অভিনেত্রী ও সেলেব্রিটিদেরকেই ট্রোলিং করা হচ্ছে। এবার সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়েরস শিকার হলেই শেরশাহ অভিনেত্রী কিয়ারা।

Sidharth malhotra Kiara Advani in Sher Shah Movie

সালমান খানের ভাই আরবাজ খান একটি টক শো করেন যার নাম পিঞ্চ। সেখানে নানান সেলেব্রিটিদের ডেকে ইন্টারভিউ মত করা হয়। সেখানেই এবারের অতিথি কিয়ারা আডবাণী। এবার সেই পর্বের একটি টিজার ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে নেটিজেনদের কটাক্ষের প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেত্রী।

আরবাজ খান কিয়ারাকে জানান যে নেতিমধ্যমে একটি কথা ছড়িয়ে পড়েছিল যে তিনি নাকি প্লাস্টিক সার্জারি করে সুন্দরী হয়েছেন। এই কথা শুনে প্রথমেই হেসে ফেলেছেন কিয়ারা। তারপর হাসি সামলে অভিনেত্রী বলেন, হ্যাঁ গুজব এতটাই ছড়িয়ে গিয়েছিল যে আমি নিজেও সংশয় বোধ করছিলাম’! কিয়ারা আরো বলেন, আসলে সোশ্যাল মিডিয়াতে যা প্রকাশিত হয় তা সম্পূর্ণ সত্যি হয়না অনেক ক্ষেত্রেই।

Related Articles

Back to top button