বিনোদনসিরিয়াল

৩০০ পর্ব পার ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের, ৫ বছর পর রাধিকা হলেন এক পুত্র সন্তানের মা!

দেখতে দেখতে ৩০০ পর্ব পেরিয়ে গেল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। লাগাতার টিআরপি দৌড়ে সামিল হয়ে অন্যান্য সিরিয়ালের সঙ্গে টিকে থাকার লড়াই করে, ৩০০ টা পর্ব পার করা মোটেই মুখের কথা নয়। আর তাই এ আনন্দের উদযাপন হবেনা তা কি হয়?

এদিন ৩০০ পর্ব উদযাপনের জেরে কেক কাটা হল ধারাবাহিকের সেটে। আলো, মোমবাতি দিয়ে সাজানো টেবিলে হার্ট শেপের কেকে গোটা গোটা অক্ষরে লেখা ছিল ধারাবাহিকের নাম। অভিনেত্রী স্বস্তিকা দত্ত ওরফে রাধিকা নিজেই শেয়ার করলেন এই উদযাপনের ছবি। চকোলেট ভ্যানিলা টু ইন ওয়ান কেকে ভাগ বসাতে উপস্থিত ছিল গোটা টিম।

রাধিকা কর্ণ Radhika Karna Ki Kore Bolbo Tomai Serial কি করে বলবো তোমায়

২০০ পর্বের উদযাপনেও কেক কেটেছিলেন ধারাবাহিকের কলাকুশলীরা। ‘মণি’, ‘কর্ণ’, ‘রাধিকা’, ‘মিসেস সেন’ উপস্থিত ছিলেন সকলেই, এমনকী ২০০ পর্ব ছোঁয়ার আনন্দে মুম্বই থেকে উড়ে এসেছিলেন প্রযোজক শশী-সুমিত, সাথে ছিলেন পরিচালক অয়ন সেনগুপ্ত।

কী করে বলব তোমায়,জি বাংলা,রাধিকা,কর্ণ সেন,রোজি,TRP,Ki kore bolbo tomay,Zee Bangla,Radhika,Karna Sen,Swastika Dutta,300 episodes

তবে মাঝখানে এই ১০০ পর্বে ধারাবাহিকে এসেছে নানান নতুন মোড়। কর্ণ রাধিকার জীবনে ৫ বছর কেটে গেছে সময়। আসছে আরও বড় ট্যুইস্ট। রাধিকা থাকে দার্জিলিংয়ে। সেখানেই ফের মুখোমুখি স্বামী-স্ত্রী। কর্ণ-রাধিকা আবার এক হবে? অভিনেত্রীর দাবি, এক্ষুণি সবটা বলা বারণ।

Related Articles

Back to top button