বিনোদন

চেনা দায়! সম্পূর্ণ ভোল বদলে ফেললেন ‘কী করে তোমায় বলব’ ধারাবাহিকের রাধিকা!

জি বাংলা (Zee Bangla)-এর জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ (Ki kore bolbo tomay) অনেকদিন ধরেই মন জিতে আসছেন দর্শকদের। রাধিকা (Radhika) এবং কর্ণ সেন (Karna Sen) এর জুটি বেশ প্রিয় দর্শকদের। ধারাবাহিকের পরতে পরতে মোচড় এই ধারাবাহিককে টিআরপি (TRP) তালিকাতেও বেশ এগিয়ে রাখে।

একদিকে কঠিন, দৃঢ় কর্ণ, অন্যদিকে মিষ্টি, হাসিখুশি রাধিকা । দু’জনের প্রেম, ভালবাসা, ঝগড়া, অভিমানের সমস্ত দৃশ্যই যেন হাঁ করে গেলেন দর্শকরা । শাড়ি, লম্বা চুল, লাল টিপ এই সাজেই এতদিন রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) -কে দেখে এসেছেন সকলে। হঠাৎই সম্পূর্ণ ভোল বদলে ফেললেন রাধিকা।

Swastika dutta radhika

ছোট চুল, মোটা কালো ফ্রেমের চশমা, মাথায় নার্সের টুপি, সাদা শাড়ি গ্রে বর্ডারে চেনা দায় স্বস্তিকা দত্ত-কে। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকেই স্বস্তিকা তার নয়া অবতারের ছবি শেয়ার করে নিজেই ‘রোজি’র সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেত্রী৷ পাশাপাশি লিখেছেন, ” রোজি, তার কেরিয়ার গ্রাফে নতুন চরিত্র। তাকে আরও চিনতে গেলে দেখতে হবে কী করে বলব তোমায়।”

Swastika dutta radhika

নিজের পরিবারকে বাঁচাতেই ভোল বদলেছেন রাধিকা। এই চরিত্রে সম্পূর্ণ অন্য সাজে, অন্য উচ্চারণে কথা বলবেন স্বস্তিকা। তবে হঠাৎ চরিত্রে এই বদল রপ্ত করা স্বস্তিকার জন্য খুব একটা সহজ ছিলনা। এখন তার এই লুক প্রকাশ্যে আসতেই দর্শকরা অপেক্ষা করছেন ধারাবাহিকের নয়া চমকের জন্য।

Related Articles

Back to top button