গসিপবিনোদনসিরিয়াল

বন্ধ হচ্ছে ‘কি করে বলবো তোমায়’, শেষ শুটিংয়ে কেঁদেই ফেললেন রাধিকা অভিনেত্রী স্বস্তিকা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ‘কি করে বলবো তোমায়'(Ki Kore Bolbo Tomai)। টিভির পর্দায় এই সিরিয়ালের নায়ক, নায়িকা কর্ণ-রাধিকার (Karna-Radhika) কেমিস্ট্রি দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। এই সিরিয়ালের বয়স এখন ১ বছর ৮ মাস। সময়ের সাথে সাথে গল্প এবং নায়ক নায়িকার লুক সবেতেই এসেছে আমূল পরিবর্তন। তবে আর জল্পনা নয় এবার সত্যিই শেষ হয়ে যাচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক। ২৩ জুলাই শুক্রবারই ছিল সিরিয়ালের শেষ শুটিং। এই পর্ব টেলিকাস্ট করা হবে আগামী ৬ই অগস্ট।

তবে হঠাৎ কি কারণে বন্ধ হয়ে যাচ্ছে এই সিরিয়াল? সূত্রের খবর প্রথমটায় ‘কী করে বলব তোমায়’ সিরিয়ালের টিআরপি তরতরিয়ে বাড়তে থাকলেও বছর ঘুরতেই তা তলানিতে ঠেকেছে। আর সেই জন্যই জি বাংলার এই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। যদিও এতদিন শোনা যাচ্ছিল ‘কি করে বলব তোমায়’-এর নতুন অধ্যায় শুরু হবে, যেখানে ক্রুশলের দেখা না মিললেও স্বস্তিকা থাকবেন। কর্ণ-রাধিকার মেয়েকে নিয়ে এগোবে ধারাবাহিকের গল্প, কিন্তু চলতি সপ্তাহের শুরুতেই জানা যায়, আর কোনো নতুন পর্ব নয় এবার বন্ধ হতে চলেছে সিরিয়াল।

এই সিরিয়ালে কর্ণ রাধিকার সাথে সাথেই শেষ হয়ে যাচ্ছে ক্রুশল আহুজা (Krushal Ahuja) আর স্বস্তিকা দত্তের (Swastika Dutta) ১ বছর ৮ মাসের সফর। সিরিয়ালের শেষ দিনের শুটিং চোখের কোণে জল ছিল সকলের। তবে নিজেদের বেশ খানিকটা সামলে নিয়ে সকলের সামনে কর্ণ রাধিকা অর্থাৎ কুশল স্বস্তিকা বলেন, সব শুরুর শেষ থাকে তাই এই সিরিয়ালও সেই নিয়মেই শেষ হল। তবে কি করে বলবো তোমায় তাঁদের দুজনকেই অনেক কিছু শিখিয়েছে বলে জানান কুশল স্বস্তিকা। সিরিয়াল শেষ হয়ে গেলেও স্বস্তিকা জানিয়েছেন ভবিষ্যতে যে কোনো প্রজেক্টে একবার হলেও আবার তিনি কুশলের নায়িকা হতে চান।

শুক্রবার শেষবারের মতো রাধিকা আর কর্ণ হয়ে সিরিয়ালের শ্যুটিং শেষ করে সোশ্যাল মিডিয়ার পাতায় মন খারাপের কথা লিখেছিলেন স্বস্তিকা।এদিন ইনস্টাগ্রাম পোস্টে সিরিয়ালের গোটা টীমকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না। রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে!’

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন ‘কর্ণ’ ওরফে ক্রুশলও। শেষদিনের স্ক্রিপ্ট হাতে ধরে একটি সেটের ছবি স্টোরিতে পোস্ট করে অভিনেতা লিখেছেন- ‘বিদায় কি করে বলব তোমায়… আমার একটা অংশ সঙ্গে চলে যাচ্ছে।’তবে শীঘ্রই ক্রুশলকে দেখা যাবে একদম নতুন রূপে, এবার জাতীয় স্তরে। হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন অভিনেতা।

Related Articles

Back to top button