গসিপবিনোদনসিরিয়াল

সিরিয়ালে দেখা মিলেছে অটুট প্রেমের, বাস্তবেও কি জুটি বাঁধতে চলেছে রাধিকা কর্ণ!

বাংলা সিরিয়ালের জগতে একাধিক সিরিয়াল রয়েছে। তাদের মধ্যে কিছু সিরিয়ালের গল্প আর চরিত্রের অভিনয় দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। আসলে বাস্তবের গল্প থেকে তৈরী সিরিয়ালের কাহিনীর সাথে অনেকেই নিজেদের জীবনের মিল খুঁজে পান। তখনই সেই গল্পগুলিকে অনেকটা আপন করে নেন দর্শকেরা। এমনই একটি সিরিয়াল হল ‘কি করে বলবো তোমায় (Ki Kore Bolbo Tomai)’। সিরিয়ালে রাধিকা-কর্ণের (Radhika-Karna) প্রেমকাহিনী দেখানো হয়েছে।

রাধিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) আর কর্ণের চরিত্রে অভিনয় করেছেন ক্রুশাল আহুজা (Krushal Ahuja)। দুজনের অনবদ্য অভিনয় যেন আলাদা মাত্রা এনে দিয়েছে সিরিয়ালের কাহিনীতে। গল্পে একেঅপরকে অনেকটা ভালোবাসলেও কাছে পেতে অনেক যুদ্ধের সম্মুখীন হতে হয়েছে দুজনকেই। গল্পে রাধিকা-কর্ণের বিয়ে হয়েছিল ঠিকই, তবে একসাথে থাকার জন্য প্রতিমুহূর্তে সংগ্রাম করতে হয়েছে।

Krishal Ahuja Swastika Dutta Radhika Karno

রাধিকার কর্ণকে পাবার লড়াই দর্শকদের বেশ মনে ধরেছে। সেই কারণেই সিরিয়ালের জুটির মধ্যে রাধিকা-কর্ণ জুটি বেশ জনপ্রিয়। এখন প্রশ্ন হল বাস্তবেও কি সিরিয়ালের মতোই একেঅপরের প্রেমে মশগুল অভিনেতা অভিনেত্রী? এই প্রশ্নের জবাব খুঁজছেন অনেকেই। অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে রিল লাইফের সম্পর্ক বাস্তবেও পরিণতি পেয়েছে। ক্রুশাল-স্বস্তিকাও কি সেভাবেই এক হবে? এবার এই উত্তর খুঁজে আনল বংট্রেন্ড।

রাধিকা কর্ণ Radhika Karna Ki Kore Bolbo Tomai Serial কি করে বলবো তোমায়

পর্দায় স্বামী স্ত্রী হলে বাস্তবে কিন্তু বেশ ভালো বন্ধু রাধিকা ও কর্ণ। আর প্রেমের কথা বলতে গেলে খানিক নিরাশ হতে হয় দর্শকদের। কারণ দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক নেই, শুধুই ভালো বন্ধু দুজনে। হতেই পারে প্রেমের ছোঁয়া পেয়েছেন দুজনেই তবে একেঅপরের প্রতি নয়। হয়তো অন্য কারোর সাথে প্রেমে পড়েছেন অভিনেতা অভিনেত্রী। কার সাথে সেই উত্তর অবশ মেলেনি।

Radhika Karno Ki kore bolbo tomai

প্রসঙ্গত, কিছুদিন আগে ক্রুশাল আহুজার সাথে অভিনেত্রী আদৃজা রায়ের প্রেম নিয়ে বেশ জল্পনা চলেছিল। গতবছর ক্রিসমাস সেলিব্রেশনে গোয়ায় পারি দিয়েছিলেন দুজনেই। যদিও একত্রে তাদের ছবি পাওয়া যায়নি সোশ্যাল মিডিয়াতে তবে দুজনে যে একই সময় গোয়া গিয়েছেন আর একত্রেই ছুটি উপভোগ করেছেন সেটা দুজনের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ছবি দকেহে বুঝতে বেশি সময় লাগেনি নেটিজেনদের।

Related Articles

Back to top button