বিনোদনসিরিয়াল

৯ মাসের বিরতি শেষ! ৩টি ওয়েব সিরিজ, ১টি ছবি করে সিরিয়ালে ফিরছেন ছোট পর্দার স্বস্তিকা

বাংলা টেলিভিশনের অভিনেতা অভিনেত্রীদের হাতের কাজ ফুরাতেই আরও একটা নতুন প্রজেক্টের কাজ এসে যায় তাদের হাতে। তবে এমন বেশ কিছু বাংলা সিরিয়াল আছে যা শেষ হওয়ার পরেও রেশ থেকে যায় দর্শকদের মনে। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা।

আসলে প্রতিদিন টিভির পর্দায় দেখতে দেখতে মনের অজান্তেই পছন্দের অভিনেতা অভিনেত্রীরা কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয় এমনই একজন অভিনেত্রী হলেন ‘কি করে বলবো তোমায়’ (Ki kore Bolbo Tomai) খ্যাত সিরিয়ালের রাধিকা (Radhika) অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।


প্রায় ৯ মাস অতিক্রান্ত, শেষ হয়ে গিয়েছে স্বস্তিকার সিরিয়াল কি করে বলবো তোমায়। এই সিরিয়াল শেষ হওয়ার পর এতদিন টেলিভিশন দুনিয়া থেকে নিজেকে সরিয়ে কাজ থামাননি অভিনেত্রী। এই ছুটির মধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন তিন তিনটি ওয়েব সিরিজ এবং একটি সিনেমায়। এবার ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে তিনি কামব্যাক (Come back) ছোটো পর্দায়।

অভিনেত্রী নিজের মুখেই জানিয়েছেন এবার তিনি সিরিয়ালে কামব্যাক করতে প্রস্তুত। খুব শিগগিরই ছোট পর্দার নতুন সিরিয়ালে (New Serial) ফিরবেন স্বস্তিকা। অভিনেত্রী জানিয়েছেন এখনও পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত না হলেও, স্টার জলসা এবং জি বাংলা উভয় চ্যানেল কর্তৃপক্ষের সাথেই কথা হচ্ছে তার। এই খবর পাওয়া মাত্রই খুশির হাওয়া দর্শকমহলে।

অন্দরের খবর সবকিছু ঠিক থাকলে চলতি বছরের আগামী আগস্ট-সেপ্টেম্বর মাসেই সিরিয়ালের শুটিং ফ্লোরে ফিরবেন ছোট পর্দার রাধিকা অভিনেত্রী স্বস্তিকা দত্ত।কিছুদিন আগেই তিনি টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এবং আবির চ্যাটার্জীর ‘ফাটাফাটি’ সিনেমার শুটিং শেষ করেছেন স্বস্তিকা। তবে এখন আপাতত দর্শকরা অপেক্ষায় রয়েছেন স্বস্তিকার পর্দায় ফেরার।

Related Articles

Back to top button